বিজ্ঞাপন

দেশে ফিরলেন এশিয়া জয়ী বাংলাদেশি যুবারা

December 18, 2023 | 6:03 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

দেশে ফিরেছেন অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ জয়ী বাংলাদেশ যুব ক্রিকেট দল। বিমানবন্দরে সংবর্ধনা দেওয়া হয়েছে যুবাদের। সেখান থেকে সরাসরি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ে নেওয়া হয়েছে চ্যাম্পিয়নদের।

বিজ্ঞাপন

আজ সোমবার (১৮ ডিসেম্বর) বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলকে বহনকারী বিমানটি।

বিমানবন্দরে বিসিবির বেশ কয়েকজন পরিচালক ছিলেন যুবাদের স্বাগত জানাতে। বিমানবন্দরে অভ্যর্থনার আয়োজন করা হয়। সেখান থেকে সরাসরি বিসিবি কার্যালয়ে গেছেন এশিয়া কাপ জয়ীরা। সেখানে এশিয়া জয়ীদের নিয়ে সংবাদ সম্মেলন করার কথা বিসিবির।

এরপর বিসিবির পক্ষ থেকে চ্যাম্পিয়নদের জন্য রিসিপশনের আয়োজন করা হচ্ছে। বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপন ডিনারের দাওয়াত দিয়ে রেখেছেন চ্যাম্পিয়নদের। সেটা আয়োজন হতে পারে আগামীকাল মঙ্গলবার রাতে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, একদিন আগে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ জিতেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। টুর্নামেন্টে অপরাজিত থেকে শিরোপা জিতেছেন বাংলাদেশি যুবারা।

শ্রীলংকাকে হারিয়ে সেমিফাইনালে উঠা বাংলাদেশ সেমিতে টুর্নামেন্টে একক আধিপত্য বজায় রাখা ভারতকে হারিয়ে দেয়। ফাইনালে স্বাগতিক সংযুক্ত আরব আমিরাতকে স্রেফ উড়িয়ে দিয়ে শিরোপা নিশ্চিত করেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

ফাইনালে আশিকুর রহমান শিবলীর দুর্দান্ত সেঞ্চুরিতে ২৮২ রানের বড় সংগ্রহ গড়ে বাংলাদেশ যুব দল। পরে দুর্দান্ত বোলিংয়ে প্রতিপক্ষকে মাত্র ৮৭ রানেই গুটিয়ে দেয় বাংলাদেশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন