বিজ্ঞাপন

টঙ্গীতে ট্রাকচাপায় পোশাক শ্রমিক নিহত, সড়ক অবরোধ

January 23, 2024 | 9:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: টঙ্গীতে ট্রাকচাপায় এক পোশাক শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনার জের ধরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে শ্রমিকরা।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর গাজীপুরা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পোশাক শ্রমিকের নাম আতিকুর রহমান (৪০)। তিনি গাইবান্ধা জেলার সদর থানাধীন বাহাদুরপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে। আতিকুর শারীরিক প্রতিবন্ধী। তিনি টঙ্গীর গাজীপুরা এলাকার স্টার্ন টেক্স নামক একটি পোশাক কারখানায় কাজ করতেন। তিনি গাজীপুরা এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সন্ধ্যায় কারখানায় কাজ শেষে বাড়ি ফিরছিলেন তিনি। পথে কারখানার সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে গাজীপুরগামী একটি ট্রাক আতিকুলকে চাপা দেয়। এতে দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বিজ্ঞাপন

সড়ক দুর্ঘটনার খবরটি দ্রুত ছড়িয়ে পড়লে কারখানাটির কয়েকশ শ্রমিক ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। শেষ খবর পাওয়া পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের যান চলাচল বন্ধ রয়েছে।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাখাওয়াত হোসেন বলেন, ‘আতিকুরের পরিবারের সদস্যদের খবর পাঠানো হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। ঘটনার পর ট্রাফিক পুলিশ গাজীপুরের সাইনবোর্ড এলাকা থেকে ট্রাকটিতে জব্দ করে থানায় নিয়ে আসছে। ক্ষুব্ধ শ্রমিকদের সড়ক থেকে সরিয়ে নেওয়ার চেষ্টা করছে পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন