বিজ্ঞাপন

মারা যাননি পুনম পান্ডে

February 3, 2024 | 6:42 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

নিজের ইনস্টাগ্রাম আইডি থেকে ম্যানেজার পোস্ট করে জানিয়েছিলেন পুনম পান্ডে মারা গিয়েছেন। কারণ হিসেবে বলা হয়েছিল তিনি জরায়ুর ক্যান্সারে মারা গিয়েছেন। কিন্তু এ খবর প্রকাশের ঠিক একদিন পর শনিবার (৩ ফেব্রুয়ারি) এক ভিডিও বার্তায় পুনম বললেন তিনি মারা যাননি। জানালেন একদম সুস্থ আছেন তিনি।

বিজ্ঞাপন

ভিডিও প্রকাশ করে তিনি জানালেন মৃত্যুর ভুয়া খবর ছড়ানোর কারণ। পুনম বলেন, ‘আমি ক্ষমা প্রার্থী, আমার জন্য সবাই অসুবিধায় পড়েছেন তা আমি জানি। কিন্তু আমার ইচ্ছা ছিল সকলকে একটু ধাক্কা দেয়ার। কারণ আমরা জরায়ু ক্যান্সার নিয়ে সচেতন নই। সেই কারণেই আমি মৃত্যুর মিথ্যা নাটক করেছি।

তিনি আরও বলেন, ‘এই রোগটা নিঃশব্দে বহু প্রাণ কেড়ে নিচ্ছে। সার্ভিক্যাল ক্যান্সার নিয়ে আলোচনা প্রয়োজন। আমি গর্বিত আমার মৃত্যুর ভুয়া খবর যেটা করে দেখালো। যারা আমাকে প্রশ্ন করতে চান, আমি উত্তর দেব হটারফ্লাই-তে লাইভে এসে’।

আগামী ৪ ফেব্রুয়ারি, বিশ্ব ক্যান্সার দিবস। ঠিক তার দু-দিন আগেই পুনমের সার্ভিক্যাল ক্যান্সারে আচমকা মৃত্যুর খবরে অনেকেই মনে করেছিলেন হয়ত পুরোটাই প্রচার কৌশল। সেই জল্পনাতেই সিলমোহর পড়ল।

বিজ্ঞাপন

গতকাল অভিনেত্রী পুনম পাণ্ডের ইনস্টাগ্রামে লেখা হয়েছিল, ‘আজ সকালটা আমাদের জন্য কঠিন। আপনাদের গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিকাল ক্যান্সারে হারিয়েছি। দুঃখের এই সময়ে, আমরা আপনাদের কাছে সবরকম গোপনীয়তার জন্য অনুরোধ করব। এখন আমরা স্নেহের সঙ্গে তাকে স্মরণ করতে চাই।’

উল্লেখ্য, ১৯৯১ সালের ১১ মার্চ উত্তরপ্রদেশের কানপুরে জন্মগ্রহণ করেন পুনম পান্ডে। মডেল হিসেবে শোবিজ অঙ্গনে পা রাখেন। ২০১৩ সালে ‘নাশা’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে। পরের বছরই ‘লাভ ইজ পয়জন’ সিনেমার মাধ্যমে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন