বিজ্ঞাপন

অ্যামাজন প্রাইমে ‘ওরা ৭ জন’

February 16, 2024 | 7:49 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

খিজির হায়াত খান পরিচালিত ‘ওরা ৭ জন’ ছবিটি এবার  মুক্তি পেয়েছে ওটিটিতে। ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে দেখা যাচ্ছে ছবিটি। প্রাথমিকভাবে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের দর্শকরা দেখতে পারচ্ছে। আস্তে আস্তে সকল দেশের দর্শকদের জন্য উন্মুক্ত করা হবে।

বিজ্ঞাপন

পরিচালক বলেন, ‘সামনে আরও কয়েকটি আন্তর্জাতিক প্ল্যাটফর্মে দেখা যাবে চলচ্চিত্রটি। আমাদের লক্ষ্য একটাই আমাদের মহান মুক্তিযুদ্ধের রণাঙ্গণের বীরগাঁথাকে পৃথিবীর সকল মানুষের কাছে পৌঁছে দেয়া।দেশমাতৃকার প্রতি দায় থেকে ওরা ৭ জন নির্মাণ করেছিলাম। কিন্তু আফসোসের সঙ্গেই বলতে হচ্ছে মুক্তিযুদ্ধের এ সিনেমা নিয়ে আমি দেশের কোনো ওটিটি প্লাটফর্ম থেকে সাপোর্ট পাইনি। দেরিতে হলেও অ্যামাজন আমাকে সে সুযোগটা সম্মানের সঙ্গেই দিয়েছে। তাদের প্রতি কৃতজ্ঞ।’

তিনি জানান, ১ মার্চ থেকে দেশিয় একটি ওটিটিতেও ছবিটি মুক্তি পাবে।

গত বছর ৩ মার্চ ‘ওরা ৭ জন’ প্রেক্ষাগৃহে মুক্তি পায়। সাতজন মুক্তিযোদ্ধার যুদ্ধের ময়দানের বীরত্বগাথা এবং একটি আত্মঘাতী রেসকিউ মিশন অবলম্বনে এর গল্প আবর্তিত। মুক্তিযুদ্ধের সম্মুখ সমরের গল্প নিয়ে যে অল্প কয়টি চলচ্চিত্র নির্মিত হয়েছে এটি তার মধ্যে অন্যতম। স্বাধীন বাংলাদেশের প্রথম চলচ্চিত্র চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘ওরা ১১ জন’ থেকে ‘ওরা ৭ জন’ চলচ্চিত্রটি অনুপ্রাণিত।

বিজ্ঞাপন

চলচ্চিত্রটি কে. এইচ. কে. প্রডাকশনস-এর ব্যানরে নির্মিত হয়েছে। এতে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, শিবা শানু, জয় রাজ্, জাকিয়া বারি মম, নাজিয়া হক অর্ষা, সাইফ খান, ইমতিয়াজ বর্ষণ, শাহরিয়ার ফেরদৌস সজিব, নাফিস আহমেদ, খালিদ মাহবুব তুর্য, আজম খান, তাসনিম তাশফী এবং খিজির হায়াত খানসহ আরও অনেকে।

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন