বিজ্ঞাপন

কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান পদে জয়ী ওবাইদুর

March 9, 2024 | 5:18 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুড়িগ্রাম: জেলা পরিষদের উপনির্বাচনে মোটরসাইকেল প্রতীক নিয়ে জয়ী হয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আ ন ম ওবাইদুর রহমান। তিনি ৫২৬ ভোট পেয়ে জয়লাভ করেছেন।

বিজ্ঞাপন

শনিবার (৯ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলার সবক’টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠিত হয়।

জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে জেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে স্বেচ্ছায় অব্যহতি নেন মো. জাফর আলী। ফলে জেলা পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য হয়। পরে এই পদে উপনির্বাচন অনুষ্ঠিত হলো। এতে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আ ন ম ওবাইদুর রহমান আনারস প্রতীক নিয়ে জয়লাভ করলেন।

উপনির্বাচনের বেসরকারি ফলাফলে আ ন ম ওবাইদুর পেয়েছেন ৫২৬ ভোট। তার নিকটতম প্রতিদন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী জাফর আলী পেয়েছেন ৪৬৮ ভোট। নির্বাচনে জেলার ৯টি উপজেলায় মোট ভোটার ছিল ১ হাজার ১৩ জন। স্থানীয় সরকারের জনপ্রতিনিধি, ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও সদস্যরা, নয়টি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা সকাল থেকে দুপুর পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট দেন।

বিজ্ঞাপন

কুড়িগ্রাম জেলা নির্বাচন অফিসার মো. জিলহাজ উদ্দিন বলেন, ‘জেলার নয়টি উপজেলার নয়টি ভোট কেন্দ্রে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়। কোনো ধরনের বিশৃঙ্খলা ছাড়াই অনুষ্ঠিত উপনির্বাচনে বেসরকারিভাবে ৫৮ ভোটে বিজয়ী হয়েছেন মোটর সাইকেল প্রতীকের প্রার্থী আ ন ম ওবাইদুর রহমান।’

সারাবাংলা/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন