বিজ্ঞাপন

ময়মনসিংহে ৩ পুলিশ সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাই

March 18, 2024 | 12:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: ত্রিশালের ধানিখলা শিমুলিয়াপাড়া এলাকায় তিন পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আহত তিন পুলিশ কর্মকর্তা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন

আহত পুলিশ কর্মকর্তারা হলো, উপপরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন (৩০), সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গোলাম রসুল (৩৫) ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রাকিব (৩৯)। তারা ত্রিশাল থানায় কর্মরত।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের দায়িত্বরত কর্মকর্তা এসআই মোহাম্মদ জাহাঙ্গীর আলী বলেন, ‘রোববার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন ত্রিশাল থেকে আসা আহত তিন পুলিশ কর্মকর্তা। এদের মধ্যে রাকিবের পেটে কোপের আঘাতে অপারেশেন থিয়েটারে নিতে হয়েছে। বাকি দুইজনের পিঠে ও হাতে কোপানোর চিহ্ন রয়েছে।’

ত্রিশাল থানা পরিদর্শক (তদন্ত) চাঁদ মিয়া জানান, রাত সাড়ে ১০টার দিকে বেদেনা নামে এক ওয়ারেন্টভুক্ত আসামি ধরতে ধানিখলা শিমুলিয়াপাড়ায় যায় তিন পুলিশ। বেদেনাকে বাড়িতে পেয়ে গ্রেফতার করতে চাইলে তার ছেলে নাইম ও হারুন ধারালো অস্ত্র দিয়ে তিন পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে তার মা বেদেনাকে ছিনিয়ে নিয়ে যায়।

বিজ্ঞাপন

এমন খবরে ঘটনাস্থলে পৌঁছে আহত তিন পুলিশ সদস্যকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এসময় বেদেনাসহ ছেলেরা পালিয়ে যায়, তাদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন