বিজ্ঞাপন

মানিকগঞ্জে কাভার্ড ভ্যানচাপায় ২ সবজি ব্যবসায়ী নিহত

April 26, 2024 | 3:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মানিকগঞ্জ: মানিকগঞ্জে কাভার্ড ভ্যানের চাপায় দুই সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার (২৬ এপ্রিল) সকালে সাটুরিয়া উপজেলার ঢাকা-আরিচা মহাসড়কের গোলড়া বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন-মানিকগঞ্জ সদর উপজেলার কাটিগ্রাম এলাকার মৃত সাইজুদ্দিনের ছেলে আব্দুস সালাম (৫০) এবং একই এলাকার আব্দুস সামাদের ছেলে ছানোয়ার হোসেন (৪৫)। নিতরা স্থানীয় কাটিগ্রাম বাজারে সজ্বি ব্যবসা করতেন।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু জানান, সকালে মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর বন্দর আড়াৎ থেকে চাষিদের কাছ থেকে সব্জি কিনে তিন চাকার ভ্যানের মাধ্যমে কাটিগ্রাম যাচ্ছিলেন ব্যবসায়ী আব্দুস সালাম ও ছানোয়ার হোসেন। পথিমধ্যে ঢাকা-আরিচা মহাসড়কের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে পাটুরিয়াগামী একটি কাভার্ড ভ্যান ওভারটেক করতে গিয়ে ওই তিন চাকার ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুস সালাম নিহত হন এবং গুরুতর আহত অবস্থায় ছানোয়ার হোসেনকে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, কাভার্ড ভ্যানের চালক ও হেলপার পালিয়ে গেলেও কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। এঘটনায় গোলড়া থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন