বিজ্ঞাপন

যাত্রাবাড়ীতে গলায় ফাঁস লেগে ১০ বছরের শিশুর মৃত্যু

May 9, 2024 | 11:05 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর দনিয়া এলাকার একটি বাসায় নুসরাত জাহান তাফরিন (১০) নামে এক শিশুর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তার বাবা-মায়ের দাবি, একা বাসায় খেলতে গিয়ে গ্রিলের সঙ্গে গলায় ফাঁস দিয়েছিল তাফরিন।

বিজ্ঞাপন

বুধবার (৮ মে) রাত ১০টার দিকে দনিয়া আনন্দবাজার এলাকার একটি বাসার নিচতলায় এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে বাবা-মা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে এলে চিকিৎসক নুসরাতকে মৃত ঘোষণা করেন।

বরিশাল কোতোয়ালী থানার নলচর গ্রামের সৌদি প্রবাসী মো. ইউসুফ ও ইতি আক্তার দম্পতির মেয়ে তাফরিন। দুই ভাইবোনের মধ্যে সে ছিল বড়। যাত্রাবাড়ীর তামীরুল মিল্লাত কামিল মাদ্রাসার পঞ্চম শ্রেণিতে পড়ত সে।

হাসপাতলে তার বাবা মা জানান, মঙ্গলবার (৭ মে) সৌদি প্রবাসী ইউসুফ দেশে আসেন। বুধবার সন্ধ্যায় সবাই একসঙ্গে খাওয়া-দাওয়া করে স্বামী-স্ত্রী এবং তাদের ছোট ছেলেকে নিয়ে কেনাকাটা করতে বাইরে বের হন। এ সময় বাসায় মেয়ে নুসরাতকে একা রেখে যান তারা। নিরাপত্তার জন্য দরজার বাইরে থেকে তালা দিয়ে যান। রাত সাড়ে ৮টার দিকে তারা বাসায় ফিরে রুমের তালা খুলে ভেতরে ঢুকে দেখতে পান, বারান্দার গ্রিলের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে ঝুলছে নুসরাত। সঙ্গে সঙ্গে ঝুলন্ত অবস্থায় থেকে তাকে নামিয়ে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। তবে চিকিৎসক পরীক্ষানিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, শিশুটির মা-বাবা দাবি করেছেন, খেলার ছলে গলায় ফাঁস লাগতে পারে তাদের মেয়ের। তবে বিস্তারিত তদন্তের জন্য ঘটনাটি কদমতলি থানা পুলিশকে জানানো হয়েছে। শিশুটির মরদেহ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
সম্পাদক পদে ডিপজলের দায়িত্ব পালনে হাইকোর্টের নিষেধাজ্ঞামিঠাপুকুর-পীরগঞ্জে নির্বাচন কাল, ভোটার উপস্থিতিই চ্যালেঞ্জরামপুরা-মোহাম্মদপুরে ব্যাটারিচালিত রিকশা চালকদের অবরোধর‌্যাব হেফাজতে নারীর মৃত্যু: ক্যাম্প কমান্ডার প্রত্যাহারছাদ থেকে পড়ে মানসিক প্রতিবন্ধী কিশোরীর মৃত্যুএকদিন এই আর্সেনাল শিরোপা জিতবেই: আর্টেটাহেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রী নিহতরাইসিকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত, সেখানে ‘প্রাণের চিহ্ন নেই’আগামী মৌসুমেই সিটিকে বিদায় বলবেন 'ক্লান্ত' গার্দিওলা?রাইসিকে বহনকারী দুর্ঘটনাকবলিত হেলিকপ্টারের সন্ধান মিলেছে সব খবর...
বিজ্ঞাপন