বিজ্ঞাপন

নতুন নায়ককে অমিতাভ বচ্চনের আশীর্বাদ

February 24, 2019 | 1:44 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

‘গলিবয়’ ছবিটি নিয়ে ভারত জুড়েই চলছে প্রশংসা। বেশিরভাগ সমালোচকরাই এটিকে পূর্ণাঙ্গ সিনেমার তকমা দিচ্ছেন, বলছেন বাণিজ্যিক ঘরানায় শেষ দুই দশকের সেরা ছবি এটি। আর সেই প্রশংসাকরীদের দলে সর্বশেষ যোগ দিলেন বলিউডের জীবন্ত কিংবদন্তি অমিতাভ বচ্চন। ছবিটিকে ভালো বলার পাশাপাশি সহ-অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদিকে হাতে লেখা চিঠি আর ফুলের তোড়াও পৌঁছে দিয়েছেন তিনি।

‘গলিবয়’ সিনেমায় এম সি শের-এর চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধান্ত। এটি তার অভিষেক ছবি। এই একটিমাত্র সিনেমা দিয়েই ভক্তের তালিকা দীর্ঘ করে ফেলেছেন এই অভিনেতা। আর সেই তালিকার নতুন সংযোজন অমিতাভ বচ্চন।


আরও পড়ুন :  ‘শ্রী’হীন বলিউডের এক বছর!


জয়া আখতার পরিচালিত ‘গলিবয়’ ছবিতে অভিনয়ের জন্য বিগ বি তাকে পাঠিয়েছেন একটি হাতে লেখা চিঠি ও ফুলের তোড়া। প্রিয় অভিনেতার কাছ থেকে পুরস্কার পেয়ে আবেগ আর চেপে রাখতে পারেননি এই নবাগত অভিনেতা। শনিবার ইনস্টাগ্রামে সেই ফুলের তোড়া হাতে ছবি পোস্ট করে সুখবরটা জানান সিদ্ধান্ত।

বিজ্ঞাপন

সিদ্ধান্ত ছাড়াও ‘গলিবয়’ সিনেমায় রয়েছেন রণবীর সিং, আলিয়া ভাট ও কালকি কোয়েচলিন।

সিদ্ধান্ত অমিতাভকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘আপনার উপহার ও আশীর্বাদ পেলাম। এটা আমার কাছে অকল্পনীয়। এই আনন্দ কথায় ব্যাখ্যা করা সম্ভব না। এটা আমার কাছে গর্ব ও সৌভাগ্যের বিষয়। একবার আপনার পা ছুঁয়ে আশীর্বাদ নিতে চাই।’

প্রসঙ্গত, ‘গলিবয়’ ছবিটি ইতোমধ্যেই একশ কোটি টাকা আয় করে ফেলেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএ/পিএম

View this post on Instagram

@amitabhbachchan सादर प्रणाम, आपका उपहार और आशीर्वाद मिला जो मेरे लिए अकल्पनीय है। इस ख़ुशी की व्याख्या मैं शब्दों में नहीं कर सकता। ये मेरे लिए सौभाग्य और गर्व का पल है, और अब बस आपके चरण स्पर्श की कामना करता हूँ।

বিজ্ঞাপন

A post shared by Siddhant Chaturvedi (@siddhantchaturvedi) on

 


আরও পড়ুন :  এবার সরব হলেন বিদ্যা বালান


Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন