বিজ্ঞাপন

রক্ষা পেলেন না দঙ্গল তারকা

December 10, 2017 | 3:48 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিজ্ঞাপন

যৌন হয়রানি থেকে রক্ষা পেলেন না বলিউডের দঙ্গল খ্যাত অভিনেত্রী জাইরা ওয়াসিম। শনিবার এয়ারভিস্তারা বিমানে দিল্লী থেকে মুম্বাই যাবার পথে উত্যক্ত করা হয় তাকে। জাইরার পাশে বসা এক মধ্য বয়সী পুরুষ ঘটিয়েছেন এই নিন্দিত কাজটি।

শনিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনার বর্ণনা দিয়েছেন জাইরা। তিনি কাঁদতে কাঁদতে বলেন, ‘পাশেই বসা মধ্য বয়সী এক পুরুষ আমার দুই ঘণ্টার জার্নি অসহ্য করে তুলেছে। ঘটনাটা মোবাইলে ধারণ করতে চেয়েছিলাম, কেবিনের আলো কম ছিলো, পারিনি।’

ভিডিওতে জাইরা ঘটনাটি খোলাখুলিভাবে বলেছেন,

বিজ্ঞাপন

‘লোকটি আমার ঘাড়ে হাত দিচ্ছিল এবং ঘাড়ের কাছের কাপড় সরিয়ে ফেলতে চাচ্ছিল। পা দিয়ে শরীরের পেছনে এবং কাঁধের অংশে ক্রমাগত আঘাত করেছে সে। প্রায় ১০ মিনিট এই যন্ত্রণা সহ্য করেছি আমি। আমাকে কেউ সাহায্য করেনি।’

জাতীয় পুরস্কার পাওয়া ১৭ বছর বয়সী এই অভিনেত্রীর অভিযোগের পর নড়েচড়ে বসেছে এয়ারভিস্তারা। প্রতিষ্ঠানটি বলেছে, জাইরা ওয়াসিমের অভিযোগ গুরুত্বের সাথে নিয়েছে। নিশ্চয়ই এর তদন্ত হবে। এক্ষেত্রে এয়ারভিস্তার অবস্থান জিরো টলারেন্স।

সামজিক যোগাযোগ মাধ্যমে খবরটি ভাইরাল হবার পর গর্জে উঠেছে ন্যাশনাল কমিশন ফর উইমেন। ‘ভিস্তারাকে আমরা অবশ্যই নোটিশ পাঠাবো। এমন কুরুচিপূর্ণ ঘটনার পরও কেন বিমানের ক্রু জাইরাকে সাহায্য করলো না। ভিস্তারাও কোনো পদক্ষেপ নেয়নি তাদের ক্রু ও সেই লোকটির বিরুদ্ধে। এমনকি ভিস্তারা কেন এখনো সেই লোকটির নাম প্রকাশ করছেন না?’ বলি মহলের একটি বড় অংশ অভিযুক্তের দ্রুত গ্রেফতার দাবি করেছে।

সারাবাংলা/পিএ/কেবিএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন