বিজ্ঞাপন

রণবীর সিংকে ক্রিকেট শেখাচ্ছেন কপিল দেব

August 13, 2018 | 6:46 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

বলিউডে এ প্রজন্মের মেধাবি অভিনেতাদের মধ্য রণবীর সিং অন্যতম। তিনি তার অভিনয়ের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করে চলেছেন। ‌বর্তমানে রণবীর ভারতের ক্রিকেট লিজেন্ড কপিল দেব-এর বায়োপিকে অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। কপিল দেব ভারতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয়ী ক্রিকেটার। তার অধিনায়কত্বে ১৯৮৩ সালে ভারতীয় ক্রিকেট দল প্রথমবারের মতো বিশ্বকাপ জয় করে। সেকারনেই নির্মিতব্য এই ছবিটির নাম রাখা হয়েছে ‌’৮৩’। ছবিটি পরিচালনা করবেন কবির খান।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা গেছে, রণবীর ছবিটিতে কপিল দেব-এর চরিত্র ফুটিয়ে তুলতে কঠোর পরিশ্রম করছেন। সেজন্য তিনি নাকি স্বয়ং কপিল দেব-এর কাছে তালিম নিচ্ছেন। তার কাছে ক্রিকেটীয় বিভিন্ন খুঁটিনাটি বিষয়াদি সম্পর্কে জ্ঞান অর্জন করছেন।


আরও পড়ুন :  মেহজাবিনের অপেক্ষায় অপূর্ব


রণবীর ভারতীয় গণমাধ্যমকে জানান, ‌‘কপিল দেবের চরিত্রে অভিনয় করা আমার কাছে খুবই বড় ব্যাপার। তিনি একজন প্রকৃত কিংবদন্তী। ক্রিকেট দুনিয়া তার মতামতকে আজও গুরুত্ব দেয়, তাকে শ্রদ্ধা করে এবং তার বিশাল সংখ্যক অনুরাগী রয়েছে। বহুদিন ধরে এরকম একটি চরিত্রে অভিনয় করার জন্য মুখিয়ে ছিলাম আমি।’

বিজ্ঞাপন

পরিচালক কবির খানের সঙ্গে কাজের প্রসঙ্গে রণবীর আগেই জানিয়েছিলেন, ‘কবির খানের সঙ্গে কাজ করার জন্য আমি অত্যন্ত উৎসুক হয়ে আছি। ‘বজরঙ্গি ভাইজান’ আমার অন্যতম প্রিয় ছবি। আমি তার সঙ্গে কাজ করতে পেরে খুব আনন্দিত।’

ছবির প্রস্তুতির জন্য রণবীর বর্তমানে লন্ডনে অবস্থান করছেন। লর্ডসের মাঠ থেকে বিভিন্ন আপডেট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তিনি। এ বছরের শেষের দিকে ‘৮৩’ ছবির দৃশ্যায়নের কাজ শুরু হবে। জানা গেছে, ২০১৯ সালের আগস্টে মুক্তি পাবে ভারতের প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়কের এই বায়োপিক।

সারাবাংলা/আরিএসও/পিএম

বিজ্ঞাপন

 

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন