বিজ্ঞাপন

‘সুলতান’ ‘বেঙ্গলি বিউটি’ দুই ছবির সপ্তাহ

July 19, 2018 | 4:10 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

চলতি সপ্তাহে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে দু’টি সিনেমা। ছবি দু’টি হলো যুক্তরাষ্ট্র প্রবাসি পরিচালক রাহশান নূর পরিচালিত ‘বেঙ্গলি বিউটি’ এবং সাফটা চুক্তির আওতায় আমদানিকৃত ছবি ‘সুলতান: দ্য সেভিয়ার’।

‘বেঙ্গলি বিউটি’ ছবিতে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা টয়া ও পরিচালক রাহশান নূর। এ ছবির মাধ্যমে প্রথমবারের মতো বড় পর্দায় দেখা যাবে টয়াকে। নিজের প্রথম ছবি মুক্তি উপলক্ষে টয়া সম্প্রতি এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সাত বছর ছোটপর্দায় অভিনয় করার অভিজ্ঞতার সবটা দিয়ে চলচ্চিত্রে অভিনয় করেছেন বলে জানান তিনি। ছবিটি ঢাকা শহরের চারটি সিনেমাহলে মুক্তি পাবে।

বিজ্ঞাপন

অন্যদিকে ‘সুলতান: দ্য সেভিয়র’ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন কলকাতার সুপারস্টার জিৎ। তার বিপরীতে আছেন বাংলাদেশের বিদ্যাসিনহা মিম। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কলকাতার প্রিয়াংকা সরকার। এটি পরিচালনা করেছেন রাজা চন্দ। ছবিটির আমদানিকারক ও পরিবশেক জাজ মাল্টিমিডিয়া।

ছোটবেলার প্রিয় নায়ক জিতের বিপরীতে অভিনয় করতে পেরে মিম বেশ রোমঞ্চিত। তিনি মনে করছেন জিতের সঙ্গে তার কাজ দেশের দর্শক সাদরে গ্রহণ করবে।

বিজ্ঞাপন

ছবিটি দেশের ১১৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছেন জাজ মাল্টিমিডিয়ার কর্নধার আব্দুল আজিজ। সেজন্য প্রেক্ষাগৃহ থেকে ‘পোড়ামন ২’ ছবি নামিয়ে দিচ্ছে প্রতিষ্ঠানটি। পরবর্তীতে আবার সুবিধাজনক সময়ে ‘পোড়ামন ২’ প্রদর্শন করা হবে বলে জানান তিনি।

এ সপ্তাহের আমদানি করা শাকিব খানের ‘ভাইজান এলো রে’ ছবি মুক্তি পাওয়ার কথা থাকলেও সেটা পিছিয়ে পরের সপ্তাহে (২৭ জুলাই) মুক্তি পাবে।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন