বিজ্ঞাপন

অতীতের কুকীর্তিতে অভিজাত লর্ডস টেস্টে নেই স্টোকস

August 7, 2018 | 11:07 am

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

ভারতের বিপক্ষে লর্ডস টেস্টের দল ঘোষণা করেছে ইংল্যান্ড। বাজে পারফরম্যান্সের কারণে দলে জায়গা হয়নি ডেভিড মালানের। অন্যদিকে বাদ পড়েছেন এজবাস্টনে প্রথম টেস্টে ইংল্যান্ডের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখা অলরাউন্ডার বেন স্টোকসও। অতীতের কুকীর্তির কারণে অভিজাত লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে সিরিজের দ্বিতীয় ম্যাচটি খেলতে পারবেন না স্টোকস।

মালানের জায়গায় দলে এসেছেন অভিষেকের অপেক্ষায় থাকা অলিভার পোপ। যিনি এই মৌসুমে কাউন্টি চ্যাম্পিয়নশিপে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক। আর স্টোকসের জায়গায় দলে এসেছেন ক্রিস ওকস।

গত বছরের সেপ্টেম্বরে নাইটক্লাবে হাতাহাতি ও মারামারির কারণে মামলা হয়েছিল স্টোকসের নামে। সেই মামলার রায় হওয়ার আগেই জামিনে দলের সাথেও যোগ দিয়েছিলেন তিনি। তবে প্রায় ১১ মাস পর ব্রিস্টলের ক্রাউন কোর্টে মামলার শুনানির তারিখ পড়ায় আগামী ৯ আগস্ট থেকে শুরু হতে যাওয়া টেস্টে থাকতে পারবেন না স্টোকস। তাই লর্ডস টেস্টের দল থেকে তাকে বাদ দিতে হয়েছে নির্বাচকদের।

বিজ্ঞাপন

দ্বিতীয় টেস্টের ইংল্যান্ড দল:
জো রুট (অধিনায়ক), মঈন আলী, জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, স্টুয়ার্ট ব্রড, জস বাটলার, অ্যালিস্টার কুক, স্যাম কুরান, কিটন জেনিংস, অলিভার পোপ, জ্যামি পোর্টার, আদিল রশিদ ও ক্রিস ওকস।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন