বিজ্ঞাপন

নিকের জন্মদিনে যা করলেন প্রিয়াঙ্কা

September 16, 2018 | 1:36 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

নতুন যুগল নিক-প্রিয়াঙ্কা। সবাই তাদের আদর করে ডাকে নিকিয়াঙ্কা বলে। তাদের প্রেমের খবর প্রকাশ হওয়ার পর থেকেই আলোচনায় এই যুগল।

মুম্বাইয়ের প্রিয়াঙ্কা আর যুক্তরাষ্ট্রের নিক। কিন্তু তাদের দেখা যাচ্ছে পৃথিবীর বিভিন্ন প্রান্তে। কখনো তারা মুম্বাইয়ে, কখনো আবার লস এঞ্জেলেসে। তারপর কিছুদিন উধাও, হঠাৎ করেই তাদের পাওয়া গেল মেক্সিকোতে, সিঙ্গাপুরেও দেখা গেছে তাদের। ভালোবাসার সফর যেন থামছেই না নিকিয়াঙ্কার।

এরমধ্যে অনেক বিশেষ বিশেষ মুহূর্ত কাটিয়েছেন তারা। গত আগস্ট মাসে প্রিয়াঙ্কার জন্মদিনে আংটি বদল হয়েছে তাদের। মুম্বাইতে এসে ভারতীয় ঢংয়ে হয়েছে আনুষ্ঠানিকতাও। এবার আরও একটি বিশেষ দিন উদযাপন করলেন নিকিয়াঙ্কা। আর সেটি হলো নিকের জন্মদিন।

বিজ্ঞাপন

সোমবার (১৬ সেপ্টেম্বর) নিকের জন্মদিন। ২৬-এ পড়লেন নিক। দিনটিকে বিশেষ করে রাখতে ছিল ঘরোয়া আয়োজন। ক্যালিফোর্নিয়ায় পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে নিকের জন্মদিন পালন করেন প্রিয়াঙ্কা।

উদযাপনে সামিল ছিলেন নিকের ভাই জো জোনাস। ছবি দেখে বোঝাই যাচ্ছে বেশ মজা করেই উদযাপন করা হয়েছে নিকের জন্মদিন। বন্ধু, ভাই আর প্রিয়তমাকে সঙ্গে করে অন্যরকম একটি জন্মদিন কাটিয়েছেন নিক জোনাস।

সারাবাংলা/পিএ/আরএসও/পিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন