বিজ্ঞাপন

ইংল্যান্ড-ক্রোয়েশিয়ার ড্র, জয় পেয়েছে বেলজিয়াম

October 13, 2018 | 11:20 am

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

রাশিয়া বিশ্বকাপের সেমিফাইনালের পর উয়েফা নেশনস লিগের শুক্রবার (১২ অক্টোবর) আবারো মুখোমুখি হয়েছিল ক্রোয়েশিয়া-ইংল্যান্ড। তবে বিশ্বকাপের সেই ম্যাচে ক্রোয়েশিয়া জয় পেলেও এই ম্যাচে উত্তেজনার ছড়িয়ে গোলশূন্য ড্র করেছে দু’দল।

এই ম্যাচ ড্র করার কারণে এখনো জয়ের দেখা পায়নি ইংল্যান্ড ও ক্রোয়েশিয়া। এ নিয়ে উয়েফা নেশন্স লিগের গ্রুপ পর্বে ২টি করে ম্যাচ খেলে ১টি জয় ও ১টিতে ড্র নিয়ে গ্রুপ ‘৪’ এর দ্বিতীয়স্থানে ইংল্যান্ড এবং সমান ম্যাচে একই ফলাফলে টেবিলের তিনে আছে ক্রোয়াটরা। অন্যদিকে দুটি ম্যাচেই জয় তুলে টেবিলের শীর্ষে আছে স্পেন।

বিজ্ঞাপন

একই দিনে গ্রুপ ‘২’ এর ম্যাচে রোমেলু লুকাকুর জোড়া গোলে সুইজারল্যান্ডের বিপক্ষে ২-১ গোলের জয় তুলে নিয়েছে রাশিয়া বিশ্বকাপের সেমিফাইনালিস্ট বেলজিয়াম।

ম্যাচের প্রথমার্ধে কোনো গোল না হলেও দ্বিতীয়ার্ধে ৫৮তম মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন লুকাকু। তবে ম্যাচের ৭৬ মিনিটে মারিও গাভরানোভিচের গোলয়ে সমতায় ফেরে সুইজারল্যান্ড (১-১)।

৮৪ মিনিটে ফলাফল বদলে দেন লুকাকু। তার সেই গোলেই ২-১ ব্যবধানে জয় তুলে নিয়েছে বেলজিয়াম।

বিজ্ঞাপন

এই ম্যাচসহ দুটি ম্যাচে জয় তুলে গ্রুপ ‘২’ এর পয়েন্ট তালিকায় শীর্ষে বেলজিয়াম। সমান ম্যাচ খেলে ১টি জয় ও ১টি হার নিয়ে টেবিলের দুইয়ে সুইজারল্যান্ড। আর সুই ম্যাচে দুটিতেই হেরে টেবিলের তিনে আছে আইসল্যান্ড।

সারাবাংলা/এসএন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন