বিজ্ঞাপন

এবিকে স্মরণ করলেন বাপ্পা

October 20, 2018 | 4:35 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

আইয়ুব বাচ্চু চলে গেছেন। কাঁদছেন ভক্তরা, কাঁদছেন তার অনুজ শিল্পীরাও। বাপ্পা মজুমদার সেই অনুজদের একজন। বাংলা রক সংগীতের কিংবদন্তির মৃত্যু তাকে বেদনার সাগরে ভাসিয়েছে। সেই বেদনার সাগরে ভাসতে ভাসতেই আইয়ুব বাচ্চুকে উৎস্বর্গ করে গীটারের তারে সুর বেধেছেন তিনি।

শনিবার (২০ অক্টোবর) নিজের ইলেকট্রিক গীটারে আইয়ুব বাচ্চুর জনপ্রিয় কয়েকটি গানের সুর তুলে একটি ভিডিও ফেসবুকে প্রকাশ করেন। ভিডিওটিতে অত্যন্ত আবেগপ্রবণ হয়ে গীটার বাজাতে দেখা গেছে বাপ্পা মজুমদারকে।

বিজ্ঞাপন

A Tribute To the great ABJust to express my love, respect and gratitude to Bachchu Bhai and his enormous creations that he has given us and enriched bangla music and made us proud as a nation.Thank U Boss for ur music. We will celebrate u till we take our last breath.Take my bow …… ( can't control my emotions though )

Posted by Bappa Mazumder on Saturday, 20 October 2018

বিজ্ঞাপন

ভিডিওটি প্রকাশ করার পাশপাশি আবেগমিশ্রিত একটি ক্যাপশনও দিয়েছেন এই জনপ্রিয় সংগীতশিল্পী। ক্যাপশনে লেখেন, ‘ভালোবাসা, সম্মান ও কৃতজ্ঞতা প্রকাশ করছি বাচ্চু ভাইয়ের প্রতি। আমাদেরকে তিনি অসামান্য সৃষ্টি দিয়েছেন, বাংলা গানকে সমৃদ্ধ করেছেন এবং জাতি হিসেবে আমাদেরকে গর্বিত করেছেন। গানের জন্য আপনাকে ধন্যবাদ। আমাদের শেষ নিঃশ্বাস পর্যন্ত আমরা আপনাকে স্মরণ করব। অভিবাদন গ্রহণ করুন। আমি আমার আবেগ ধরে রাখতে পারছি না।’

সারাবাংলা/আরএসও/টিএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন