বিজ্ঞাপন

দ্বিতীয় সপ্তাহে হল সংখ্যা বাড়লো ‘দহন’ সিনেমার

December 7, 2018 | 2:34 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সিনেমায় ক্রমাগত লোকসান। তাই সিনেমা মুক্তিতে আসছে নতুন কৌশল। আগে যেখানে প্রথম সপ্তাহে হল সংখ্যা নিয়ে রীতিমতো প্রতিযোগিতা লেগে যেতো, এখন সেখানে কম প্রেক্ষাগৃহে মুক্তি দেয়ার কৌশল অবলম্বন করা হচ্ছে। দর্শকের আগ্রহ জাগিয়ে দ্বিতীয় সপ্তাহে বেশি সংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হচ্ছে।

ঠিক সেরকম কৌশল অবলম্বন করলো ‘দহন’ সিনেমা। প্রথম সপ্তাহে ৪৭টি সিনেমা হলে মুক্তি পেয়েছিল ‘দহন’। দ্বিতীয় সপ্তাহে সংখ্যা বেড়ে ছবিটি মুক্তি পেয়েছে ৭৬টি সিনেমা হলে। সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

প্রথম সপ্তাহে সিনেমাটির প্রতি সাধারণ মানুষের তুমুল আগ্রহ দেখা যায়। অনলাইন আর অফলাইনে আলোচিত হয় সিনেমার গল্প। ইতিবাচক রিভিউ লেখেন অনেকে।

বিজ্ঞাপন

কয়েক বছর আগে বাংলাদেশের অস্থির রাজনৈতিক প্রেক্ষাপটের ওপর ভিত্তি করে নির্মাণ করা হয়েছে ‘দহন’। বিভিন্ন শ্রেণী পেশার মানুষের স্বপ্ন পেট্রোল বোমার আগুনে পুড়ে যাওয়ার বিভৎসতা বড় করে দেখানো হয়েছে। তাছাড়া মানুষের জীবন ক্ষমতা পরিবর্তনের হাতিয়ার হতে পারে না- এরকম একটি বার্তা দেয়া হয়েছে সিনেমাটিতে।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, পূজা চেরী, ফজলুর রহমান বাবু, সুষমা সরকার, জামশেদ শামীম। এটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন