বিজ্ঞাপন

‘সরকার শীতার্তদের মাঝে ১ কোটি কম্বল বিতরণ করেছে’

January 12, 2018 | 3:11 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: বর্তমান সরকার শীতার্তদের মধ্যে প্রায় ১ কোটি কম্বল বিতরণ করেছে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুর কাদের।

কমলাপুর রেল স্টেশনে শুক্রবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত আনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন। এ সময় সুবিধাবঞ্চিত  অসহায় মানুষের মাঝে ১৫  শতাধিক কম্বল বিতরণ করেন মন্ত্রী।

দুঃস্থ ও সুবিধাবঞ্চিত অসহায় মানুষের মধ্যে  শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন  রেলমন্ত্রী মজিবুল হক।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে ওবায়দুর কাদের জানান, এখনো অনেক রাজনৈতিক দল আছে যারা লোক দেখানো কাজ করে কিছু দিন পর আর তাদের দেখা যায় না। সাধারণ মানুষের দুংখ কষ্ট নিয়ে রাজনীতি করে কম্বল বিতরণের নামে ফটোশন করে।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী জানান, বিএনপিকে উকিল নোটিস দেওয়া হবে মিথ্যা উকিল নোটিস দেওয়ার জন্য। ভুয়া উকিল নোটিসের জন্য বিএনপিকে অপেক্ষা করতে হবে।’

সারাবাংলা/এআই/টিএম/আইজেকে

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
সম্পাদক পদে ডিপজলের দায়িত্ব পালনে হাইকোর্টের নিষেধাজ্ঞামিঠাপুকুর-পীরগঞ্জে নির্বাচন কাল, ভোটার উপস্থিতিই চ্যালেঞ্জরামপুরা-মোহাম্মদপুরে ব্যাটারিচালিত রিকশা চালকদের অবরোধর‌্যাব হেফাজতে নারীর মৃত্যু: ক্যাম্প কমান্ডার প্রত্যাহারছাদ থেকে পড়ে মানসিক প্রতিবন্ধী কিশোরীর মৃত্যুএকদিন এই আর্সেনাল শিরোপা জিতবেই: আর্টেটাহেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রী নিহতরাইসিকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত, সেখানে ‘প্রাণের চিহ্ন নেই’আগামী মৌসুমেই সিটিকে বিদায় বলবেন 'ক্লান্ত' গার্দিওলা?রাইসিকে বহনকারী দুর্ঘটনাকবলিত হেলিকপ্টারের সন্ধান মিলেছে সব খবর...
বিজ্ঞাপন