বিজ্ঞাপন

টি-টোয়েন্টিতে অধিনায়ক সাউদি, দলে ডাক নিশাম-স্যান্টনারের

January 4, 2019 | 3:53 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ব্যাট-বলে দারুণ চমক দেখিয়েছেন নিউজিল্যান্ড অলরাউন্ডার জেমস নিশাম। তাতেই লঙ্কানদের বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টিতে ডাক পেলেন এই কিউই অলরাউন্ডার। লঙ্কানদের বিপক্ষে টি-টোয়েন্টিতে দলের অধিনায়কত্ব থাকবে টিম সাউদির হাতে।

লঙ্কানদের বিপক্ষে প্রথম ওয়ানডেতে বল হাতে ইনিংস সর্বোচ্চ তিন উইকেট এবং ব্যাট হাত ১৩ বলে ৬ ছক্কায় ৪৭ রানের ঝড়ো ইনিংস খেলে অপরাজিত থাকেন জেসন নিশাম।

আগামী ১১ জানুয়ারি (শুক্রবার) অকল্যান্ডে অনুষ্ঠিত হবে একমাত্র টি-টোয়েন্টি। আর এই ম্যাচকে সামনে রেখে বৃহস্পতিবার (৩ জানুয়ারি) ১৩ সদস্যের টি-টোয়েন্টি দল ঘোষণা করে নিউজিল্যান্ড।

বিজ্ঞাপন

অধিনায়কত্ব বদলের সঙ্গে সঙ্গে এই ম্যাচের জন্য কোচের দায়িত্বও বদলে দেয়া হয়েছে। এই ম্যাচের জন্য প্রধান কোচ গ্যারি স্টিডকে বিশ্রামে রেখে কোচের দায়িত্ব দেয়া হয়েছে ব্যাটিং কোচ ক্রেইগ ম্যাকমিলানের হাতে।

গত মার্চে ইনজুরিতে পড়ে হাঁটুর অস্ত্রোপচারের পর থেকে মাঠের বাইরে থাকার পর ঘরোয়া টি-টোয়েন্টিতে দারুণ

পারফরম্যান্সের কারণে দলে জায়গা পেয়েছেন মিচেল স্যান্টনার। তার সঙ্গে দলে ডাক পেয়েছেন হেনরি নিকোলস। এই ম্যাচ দিয়ে কিউই জার্সিতে অভিষেক হতে পারে ২৭ বছর বয়সি স্কট কুগেলেইনের।

বিজ্ঞাপন

তবে এই টি-টোয়েন্টিতে বিশ্রামে থাকবেন কিউই দলের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন। তার সঙ্গে বিশ্রামে থাকবেন ট্রেন্ট বোল্ট আর কলিন ডি গ্র্যান্ডহোম।

নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড:

টিম সাউদি (অধিনায়ক), লোকি ফার্গুসন, মারটিন গাপটিল, স্কট কুগেলেইন, কলিন মুনরো, জেমস নিশাম, হেনরি নিকোলস, গ্ল্যান ফিলিপস, সেথ র‌্যাঞ্চ, মিচেল স্যান্টনার, টিম সেইফার্ট, ইশ সোধি এবং রস টেলর।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন