বিজ্ঞাপন

সাতক্ষীরায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

January 10, 2019 | 5:55 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

সাতক্ষীরা: সাতক্ষীরায় স্ত্রী হত্যার দায়ে আব্দুস সবুর মোল্লা(৫২) নামে এক ব্যক্তিকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বেলা ১১টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ সাদিকুল ইসলাম তালুকদার এ রায় ঘোষণা করেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি আব্দুস সবুর মোল্লা কলারোয়া উপজেলার মুরারিকাটি গ্রামের আবুল কাসেম মোল্লার ছেলে। নিহত রোমেছা খাতুন কলারোয়া উপজেলার কুমারনাল গ্রামের মৃত মেহের আলি সরদারের মেয়ে।

মামলার বাদী নিহত রোমেছার ভাই জালাল উদ্দিন জানান, সবুর মোল্লার সঙ্গে তার বোনের বিয়ে হয়। বিয়ের পর তারা জানতে পারেন তার ভগ্নিপতির আরেক স্ত্রী আছে। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে মাঝে মধ্যেই ঝগড়া হতো। তার ভগ্নিপতি কুমারনাল গ্রামে প্রথম স্ত্রীকে রেখে তার বোনকে নিয়ে মুরারিকাটির বাসায় থাকতো। তার বোন এলজিইডি প্রকল্পে কাজ করতো। বেতন পাওয়ার পর তার ভগ্নিপতি বেতনের টাকা নেওয়ার জন্য তার বোনকে মারধর করতো। ২০.০৮.২০১২ তারিখে বেতনের টাকা না দেওয়ায় তার ভগ্নিপতি বোনকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পরবর্তীতে মামলার তদন্ত কর্মকর্তা কলারোয়া থানার এসআই  ফকির আজিজুর রহমান আসামি আব্দুস সবুর মোল্লার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।

বিজ্ঞাপন

সাতক্ষীরা জজ কোর্টের রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাভোকেট তপন কুমার চক্রবর্তী জানান, স্ত্রী রোমেছা খাতুনকে হত্যার দায়ে স্বামী সবুর মোল্লাকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের আদেশ দিয়েছে জেলা ও দায়র জজ আদালত।

এ মামলায় নয়জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ ও যুক্তিতর্ক শেষে আদালত আসামিকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের আদেশ দিয়েছেন। রায় ঘোষণার সময় আসামি পলাতক ছিল।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন