বিজ্ঞাপন

একসঙ্গে দুটি মিশন নিয়ে টম ক্রুজ

January 15, 2019 | 2:24 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

মিশনটা অন্যরকম হতে পারত। কিন্তু গত বছর অর্থাৎ ২০১৮ সালে মিশন ইম্পসিবলের ষষ্ঠ কিস্তি ‘মিশন: ইম্পসিল- ফলআউট’ যে ব্যবসা দিয়েছে, তাতে নতুন মিশন নেয়া ছাড়া আর কিছু ভাবা যাচ্ছিল না। যেমন পরিকল্পনা তেমন কাজ। ভালো ব্যবসা হওয়ার কারণে ‘মিশন: ইম্পসিবল’ সিরিজের আরও দুটি পর্বের কাজ শুরু হয়ে গেছে।

মিশন ইম্পসিবল সিরিজের আগের দুটি পর্বের পরিচালক ক্রিস্টোফার ম্যাককৌরি। তিনিই দায়িত্ব পেয়েছেন নতুন দুটি পর্বের অর্থাৎ মিশন ইম্পসিবল ৭ ও ৮ পর্বের পরিচালনার দায়িত্ব। এরইমধ্যে তিনি শুরু করে দিয়েছেন গল্প লেখার কাজ।

গল্প দুটি যেমন একসঙ্গে লেখা হচ্ছে তেমন ছবির দৃশ্যধারনও হবে ব্যাক টু ব্যাক মানে পরপর। টম ক্রুজ নিজেই জানিয়েছেন এসব তথ্য। তিনি তার টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন, সঙ্গে লিখেছেন ‘সামার ২০২১ এবং সামার ২০২২’। বোঝাই যাচ্ছে ছবি দুটি দর্শক-ভক্তরা দেখতে পাবেন ২০২১ ও ২০২২ সালে। অন্যদিকে পরিচালক ক্রিস্টোফার ম্যাককৌরি তার টুইটারে জানিয়েছেন, ‘মিশন: একসেপটেড’।

বিজ্ঞাপন

‘মিশন: ইম্পসিবল- ফলআউট’ ছবিটি সারাবিশ্বে এখন পর্যন্ত আয় করেছে আটশ মিলিয়ন ইউএস ডলার। মিশন: ইম্পসিবল সিরিজ শুরু হয় ১৯৯৬ সাল থেকে। প্রথম ছবি ‘মিশন: ইম্পসিবল’, দ্বিতীয় ২০০০ সালে ‘মিশন: ইম্পসিবল- টু’, ২০০৬ সালে ‘মিশন: ইম্পসিবল- থ্রি’, ‘মিশন: ইম্পসিবল- গোস্ট প্রোটোকল’ ২০১১ সালে, ‘মিশন: ইম্পসিবল- রোগ নেশন’ ২০১৫ এবং ‘মিশন: ইম্পসিবল- ফলআউট’ মুক্তি পায় ২০১৮ সালে।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন