বিজ্ঞাপন

বাহার বেগমকে চন্দ্রমুখীর মতো মানতে নারাজ মাধুরী

March 9, 2019 | 2:54 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

দিন কয়েক আগে বলিউডের আলোচিত ‘কলংক’ ছবির পরিচালক ছবিটির পুরুষ চরিত্রে যারা অভিনয় করেছেন তাদের চরিত্রের ছবি প্রকাশ করেছিলেন। এবার নারী দিবস উপলক্ষে কলংক ছবির নারী চরিত্রে যারা অভিনয় করেছেন তাদের পোস্টার প্রকাশ করা হলো। কলংক ছবিতে নারী চরিত্রে আছেন আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা এবং মাধুরী দীক্ষিত। ছবিটিতে মাধুরী অভিনয় করছেন বাহার বেগম নামের একটি চরিত্রে।

মাধুরীর পোস্টার প্রকাশের পর অনেকেই কংলক ছবির বাহার বেগম চরিত্রটিকে দেবদাস ছবির চন্দ্রমুখী চরিত্রের অনুরূপ বলে মন্তব্য করছেন। চন্দ্রমুখী চরিত্রটিও মাধুরীর করা একটি আইকনিক চরিত্র। অনেক বলছেন, কংলকের বাহার বেগম দেখতে অনেকটা দেবদাসের চন্দ্রমুখীর মতো।


আরও পড়ুন :  অন্তর্জালে অন্তরঙ্গ ভিডিও প্রকাশ করলের সুস্মিতা সেন


ধোঁয়াশা কাটাতে অবশেষে এ বিষয়ে মুখ খুলেছেন স্বয়ং মাধুরী। ভারতীয় সংবাদপত্রকে তিনি বলেছেন, বাহার বেগম চরিত্রটি সম্পূর্ণ স্বতন্ত্র একটি চরিত্র। যার সঙ্গে চন্দ্রমুখীতো নয়ই মাধুরীর করা আগের কোনও চরিত্রেরই মিল নেই। তবে হ্যাঁ, বাহার বেগম আর চন্দ্রমুখীর মধ্যে একটাই মিল আর তা হলো, তারা দুজনই নৃত্যশিল্পী। যোগ করেছেন মাধুরী।

বিজ্ঞাপন
কলঙ্ক

কলংক ছবির ছয় চরিত্র

কলংক ছবির প্রযোজক করণ জোহর। ৭ মার্চ তিনি ছবির পুরুষ চরিত্রগুলোর পোস্টার প্রকাশ করেছিলেন অন্তর্জালে। যাদের মধ্যে আছেন সঞ্জয় দত্ত, বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর।

কলংক ছবি নিয়ে প্রযোজক করণ জোহরের ব্যক্তিগত আবেগ জড়িত। কারণ এটিই শেষ ছবি যা নিয়ে তার বাবা ইয়াশ জোহর কাজ করেছিলেন। কিন্তু শেষ করে যেতে পারেননি।

এছাড়াও নানা কারণে ‘কলংক’ ছবি নিয়ে দর্শকদের আগ্রহ তুমুল। বড় আকারের স্টার কাস্টিং ছাড়াও কয়েক দশকের দূরত্ব কাটিয়ে এই ছবিটিতেই আবার একসঙ্গে অভিনয় করছেন বলিউডের দুই বড় নাম সঞ্জয় দত্ত আর মাধুরী।

বিজ্ঞাপন

কলংক মুক্তি পাবে আসছে এপ্রিলে।

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :

.   নিক জোনাসের অনুপ্রেরণা প্রিয়াঙ্কা চোপড়া

.   প্রতি উপজেলায় সিনেপ্লেক্স নির্মাণ করা হবে: সংস্কৃতি প্রতিমন্ত্রী


আরও দেখুন :

জীবনানন্দ দাশকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না : তৌকির আহমেদ

বিজ্ঞাপন

Tags: , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন