বিজ্ঞাপন

তাহলে আইপিএল দিয়েই ফিরছেন সাকিব?

March 11, 2019 | 2:55 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

তার মাঠে ফেরার লড়াই দেখে মনে হয়েছিলো স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় টেস্টের জন্য নিজেকে প্রস্তুত করতে মরিয়া হয়ে ওঠেছেন। কিন্তু না, ১৬-২০ মার্চ ক্রাইস্টচার্চে অনুষ্ঠেয় সিরিজের শেষ টেস্টেও লাল-সবুজের হয়ে নামা হচ্ছে না সাকিব আল হাসানের। আঙুলের যে অবস্থা তাতে ২০ মার্চ পর্যন্ত তিনি ফিট হবেন না।

তাহলে তো বলাই যায়, ২৩ মার্চ থেকে শুরু হওয়া আইপিএল দিয়েই তিনি আবার মাঠে ফিরছেন।

সোমবার (১১ মার্চ) বিসিবি কার্যালয়ে সংবাদ মাধ্যমকে সাকিবের দেশের হয়ে না ফেরার তথ্য দিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডর ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

বিজ্ঞাপন

তার দেয়া তথ্যমতে, ‘সাকিবের সঙ্গে কথা হয়নি। কিন্তু মেডিক্যালের যে রিপোর্টটা পেয়েছি, ২০ তারিখ পর্যন্ত সে ফিট হবে না। তাই ওর নিউজিল্যান্ডে যাওয়ার কোন সম্ভাবনা নেই। আমরা যে রিপোর্ট পেয়েছি ২০ তারিখ পর্যন্ত সে পারবে না। তারপরে সে অনুশীলন করবে। এরপরে দেখা যাবে সে কী করবে না করবে।’

বিপিএল ষষ্ঠ আসরের ফাইনালে বাঁ হাতের অনামিকায় চোট পাওয়ায় নিউজিল্যান্ড সফরে ওয়ানডে প্রথম দুই টেস্ট ম্যাচ খেলতে পারেননি টাইগার টেস্ট ও টি-টোয়েন্টি দলপতি সাকিব আল হাসান। চিকিৎসকের দেওয়া নির্দেশনা অনুযায়ী চোট পাওয়ার তিন সপ্তাহ পর আঙুলে এক্সরে করিয়ে তার পরদিন থেকেই মিরপুরে অনুশীলন শুরু করেছেন।

গেল ৫ মার্চ থেকে শুরু হওয়া এই অনুশীলনে শুধু ফিটনেস নিয়ে কাজ করেছেন। দু’একদিনের মধ্যেই তার স্কিল অনুশীলন শুরু করার কথা রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএন

আরও পড়ুন: সাকিবের ফেরার লড়াইয়ে সঙ্গী মেয়ে অ্যালাইনা

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন