বিজ্ঞাপন

বিয়েটা এবার সেরেই ফেলছেন তারা

March 28, 2019 | 2:42 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অর্জুন–মালাইকার প্রেম শেষ পর্যন্ত বিয়ে অব্দি গড়াচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে আসছে এপ্রিলের ১৯ তারিখ গাঁটছড়া বাঁধবেন তারা। খবর জি নিউজ ইন্ডিয়ার।

বিজ্ঞাপন

বিয়েতে দুজনের পরিবারের সদস্যরাই শুধু উপস্থিত থাকবেন বলে জানা গেছে। এছাড়া দুজনের কাছের মানুষ কারিশমা, কারিনা, রণবীর সিং, দীপিকা পাড়ুকোনসহ অল্প কয়েকজন বলিউড তারকা উপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে। জমকালো আয়োজন ছাড়াই বিয়েটা সারড়তে চান অর্জুন-মালাইকা।


আরও পড়ুন :  শাকিবকে শ্রাবন্তীর শুভেচ্ছা


এদিকে অর্জুন আর মালাইকার বিয়ে কোন রীতিতে হবে—সেটা নিয়ে এখনো ধোঁয়াশা থেকে গেছে। জানা গেছে, হিন্দু ও খ্রিস্টান উভয় রীতিতে বিয়ে হবে তাদের। কারণ অর্জুন কাপুর হিন্দু আর মালাইকা অরোরা খ্রিস্টনা ধর্মের অনুসারি।

অর্জুন কাপুরকে বিয়ের মধ্য দিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন মালাইকা। এর আগে তিনি ২০০৮ সালে আরবাজ খানকে বিয়ে করেছিলেন। আরহান নামে এই দম্পতির একটি পুত্র সন্তান আছে। ২০১৭ সালে বিচ্ছেদ ঘটে তাদের।

বিজ্ঞাপন

প্রাক্তন স্বামী আরবাজ খানের সঙ্গে মালাইকা অরোরা। ছবি: ইন্টারনেট

জানা গেছে, আরবাজ খানের সঙ্গে সংসার করার সময় থেকেই অর্জুন কাপুরের সঙ্গে পরকীয়া সম্পর্কে লিপ্ত হন মালাইকা। চুটিয়ে দিনের পর দিন প্রেম করতে থাকেন। অর্জুন কাপুরের বাবা বনি কাপুর এই সম্পর্ক বেশিদূর এগিয়ে না নিতে ছেলেকে পরামর্শ দিয়েছিলেন। কিন্তু ততোদিনে প্রেম গভীর থেকে গভীরতর হয়ে গিয়েছিল। বিষয়টি জানাজানি হওয়ার পর আরবাজের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হয়।

মালাইকার সঙ্গে প্রেম নিয়ে কাপুর পরিবার প্রথম দিকে বেশ চিন্তিত ছিল। তবে বিয়েতে তাদের উপস্থিত থাকার খবর জানান দেয় যে, এখন আর তারা চিন্তায় নেই।

দ্বিতীয়বার প্রেম ও বিয়ে নিয়ে সাক্ষাৎকারে মালাইকা বলেন, ‘আমার ধারনা প্রত্যেকেই জীবনে এগিয়ে যেতে চায়। সকলেই চায় ভালোবাসা, জীবনসঙ্গী খুঁজে পেতে। যে এটা পায় সে অবশ্যই ভাগ্যবান। আমার জীবনে দ্বিতীয়বার খুশি হওয়ার এই সুযোগটা এলো। কেউই সারাজীবন একা থাকতে চায় না। আমার চারপাশে যারা রয়েছেন, তারা সকলেই বলছেন যে, এমন সিদ্ধান্তের জন্য আমার গর্ব করা উচিত।’

বিজ্ঞাপন

সুতরাং অর্জুন–মালাইকার বিয়ের মধ্য দিয়ে আরও একটি বলিউডি বিয়ে দেখতে চলেছে সিনেমপ্রেমীরা।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   দিদির সঙ্গে দেখা করলেন ভাই

.   চলচ্চিত্রের মন্দ দিন, সুপারস্টারের জন্মদিন


Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন