বিজ্ঞাপন

ভূমির ভূমিতে পা

May 5, 2019 | 12:28 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ভূমি পাডনেকার। ইতিমধ্যেই বলিউডে শক্ত-পোক্ত জায়গা করে নিয়েছেন। তারপর মন্তব্য করার ব্যাপারে বরাবরই বিনয়ী এই অভিনেত্রী। ক্যারিয়ার শুরু করেছিলেন কাস্টিং ডিরেক্টর হিসেবে। কোন চরিত্রে কাকে মানাবে, সেই পরীক্ষা নেওয়াই ছিল তার কাজ। তারপর নিজেই পা রাখলেন অভিনয়ে। অভিনেত্রী হিসেবে দর্শকদের কাছে প্রশংসিতও হলেন।

বিজ্ঞাপন

বলিউডে অন্যধারার অভিনেত্রী হিসেবেই বেশি পরিচিত ভূমি। ‘স্যান্ড কি আঁখ’ তার পরবর্তী ছবি। এই ছবিতে বলিউডের আরেক শক্ত অভিনেত্রী তাপসী পান্নুর সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন তিনি। বলিউডে টিকে থাকা খুব কঠিন, এ কথা মানলেও কারও সঙ্গে প্রতিযোগিতার কথা মানতে রাজি নন ভূমি।

সম্প্রতি তার কাছে জানতে চাওয়া হয়েছিলো বলিউডে কাউকে প্রতিদ্বন্দী মনে করেন কিনা? জবাব দেওয়ার বেলায় বেশ কৌশলী আর বিনয়ী ভূমি। বললেন, ‘এখন এত ভালো ভালো কাজ হচ্ছে যে সব ধরনের অভিনেতার জন্য অবারিত সুযোগ রয়েছে। ফলে প্রতিযোগিতার কোনও জায়গা নেই। আমার তো মনে হয় একে অপরের কাজকে আমরা সাপোর্ট করি।’

বিনয় দেখিয়ে ভূমি হয়তো এমন কথা বলেছেন ঠিক আছে। কিন্তু ‘দম লাগাকে হাইসা’, ‘টয়লেট: এক প্রেম কথা’, ‘শুভ মঙ্গল সাবধান’, ‘সোনচিড়িয়া’র মতো ছবির এই অভিনেত্রীকে বলিউডের অন্য নায়িকারা খুব একটা সহজ প্রতিদ্বন্দ্বী বলে মনে করেন না।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন