বৃহস্পতিবার ২২ আগস্ট, ২০১৯ ইং , ৭ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

মাসুদ হাসান উজ্জ্বলের প্রথম ওয়েব সিরিজে পরীমনি

মে ২০, ২০১৯ | ৮:৪৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

নাট্য নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল প্রথমবারের মতো নির্মাণ করছেন ওয়েব সিরিজ। এর নাম ‘পাফ ড্যাডি’। পলিটিক্যাল থ্রিলার ঘরানার এই সিরিজে অভিনয় করছেন পরীমনি। তবে ওয়েব সিরিজের মূল ভুমিকায় আছেন আজাদ আবুল কালাম।

মাসুদ হাসান উজ্জ্বলের চিত্রনাট্য ও পরিচালনায় এ ওয়েব সিরিজে পরীমনির চরিত্রের নাম তৃনা। যে একজন চলচ্চিত্র অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেছেন। ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজে আরও অভিনয় করেছেন পীযূষ বন্দ্যোপাধ্যায়, বিজরী বরকতুল্লাহ, ইন্তেখাব দিনার, মৌটুসি বিশ্বাসসহ ৬২ জন অভিনয়শিল্পী।


আরও পড়ুন :  ৪২ বছরে পা দিলো ফিল্ম আর্কাইভ


ওয়েব সিরিজ সম্পর্কে মাসুদ হাসান উজ্জ্বল সারাবাংলাকে বলেন, ‘পাফ ড্যাডি একটি পলিটিক্যাল থ্রিলার। তবে পলিটিক্স এখানে আছে প্রচ্ছন্ন ভাবে। ক্ষমতা, আসক্তিসহ বিভিন্ন থ্রিলিং উপাদান রয়েছে এতে। অনেক বড় পরিসরে এবং বড় বাজেটের কাজ এটি।’

মোট দশ পর্বে প্রচার হবে ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজটি। গত ১১ মে থেকে রাজধানীতে চলছে এর শুটিং। অল্প কিছু পর্বের দৃশ্যধারণ শেষ হয়েছে।

বিজ্ঞাপন

নতুন একটা ওয়েব প্ল্যাটফর্মে প্রচার হবে এই ওয়েব সিরিজ। তবে সেই প্ল্যাটফর্মের নাম এখনই বলতে চান না পরিচালক। কবে থেকে প্রচার হবে সেটিও নাকি জানা যাবে আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে। ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজটি প্রযোজনা করছে অনলাইন প্ল্যাটফর্ম বঙ্গবিডি।

সারাবাংলা/পিএ 


আরও পড়ুন :

.   ১৯৭১ এর নৌ আক্রমন নিয়ে বলিউডে ছবি

.   ঈদ আনন্দে থাকছে নতুন পুরনোদের গান

.   বাংলাদেশের ‘স্যান্ড সিটি’র প্রশংসায় মীরা নায়ার

.   এ কোন সাইফ আলি খান!

.   ‘ছোটকাকু’র জয় হলো জয়দেবপুরে

.   তুরস্ক ও দুবাইয়ে চলছে দুই ঢালিউড ছবির শুটিং

.   সেন্সর পেলো ২১ ঘণ্টার সিনেমার প্রথম দুই অধ্যায়

.   অনন্যা পাণ্ডের বাবা শাহরুখ খান!

.   দুই মেয়েকে সঙ্গে নিয়ে ২০ বছর পর পরিচালনায় মহেশ ভাট


বিজ্ঞাপন
বিজ্ঞাপন