বিজ্ঞাপন

সালমান ভক্তদের জন্য সুখবর

June 1, 2019 | 3:01 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ভক্তদের কথা মাথায় রেখে এবার অভিনব সিদ্ধান্ত নিলেন সালমান খান। সাধারণত আলোচিত বলিউড ছবিগুলো মুক্তি পেলে টিকিটের দাম বাড়িয়ে দেয়া হয়। এতে করে সামর্থ্যবানরা টাকা বেশি দিয়ে হলেও সিনেমা দেখে। তবে যারা বাড়তি টাকা দিয়ে টিকিট কিনতে পারেন না তারা ছবি দেখা থেকে বঞ্চিত হন। এর আগে অনেক বলিউড ছবির ক্ষেত্রে এমনটি হয়েছে। এমনকি বলিউডের অন্য দুই খান এমনটি করে থাকেন।

বিজ্ঞাপন

আমির খান তার ‘ধুম থ্রি’ ও ‘থাগস অব হিন্দোস্তান’ এবং শাহরুখ খান ‘জিরো’ ছবির জন্য টিকিটের তা বাড়িয়ে দিয়েছিলেন। কিন্তু বলিউড ভাইজান তার করছেন না। বরং নির্ধারিত দামেই টিকিট কিনে তার মুক্তিপ্রতীক্ষিত ‘ভারত’ ছবি দেখতে পারবে। খবর বলিউড বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট কইমইয়ের।

সূত্রের বরাত দিয়ে কইমই জানিয়েছে, মূলত প্রথম সপ্তাহে ছবির আয় বাড়ানোর জন্য টিকিটের মূল্য বৃদ্ধি করা হয়। কিন্তু সালমান খান চাইছেন ‘ভারত’ মুক্তির পর টিকিটের মূল্য বৃদ্ধি না করতে। কারণ, তিনি চান তার সব শ্রেণীর ভক্ত ছবিটি দেখুক। সালমান খান কখনোই টিকিটের মূল্য বাড়িয়ে দেয়ার পক্ষে ছিলেন না। সবসময় তিনি এর বিপক্ষে কথা বলেছেন। এই টিকিট বাড়ানোর বিরুদ্ধে তিনি আদর্শের পক্ষে দৃঢ় অবস্থান নিয়েছেন।

জানা গেছে, ছবি মুক্তির আগে নির্ধারিত দামের দশ শতাংশ টিকিটের মূল্য বৃদ্ধি করে দেয়া হয়। সালমান খান চাইছেন কোনোমতেই যেনো টিকিটের মূল্য বৃদ্ধি না পায়। তিনি অর্থ নয়, দর্শক বেশি আসলেই তাতে খুশি হবেন।

বিজ্ঞাপন

‘ভারত’ ছবিতে সালমান খানের বিপরীতে ক্যাটিরিনা কাইফ রয়েছেন। এটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর। জনপ্রিয় কোরিয়ান ছবি ‘ওড টু মাই ফাদার’ দ্বারা অনুপ্রাণিত হয়েই তৈরি হচ্ছে ‘ভারত’। এতে আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, সুনীল গ্রোভার। আসছে ৫ জুন মুক্তি পাবে ছবিটি।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন