বিজ্ঞাপন

গ্যালারির মৌনতা ভাঙলেন মিরাজ

June 6, 2019 | 1:16 am

স্পেশাল করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

দুই কিউই ওপেনার মার্টিন গাপটিল ও কলিন মুরনোকে সাকিব প্যাভিলনের পথ দেখিয়েছিলেন ইনিংসের ১০ম ওভারেই। এরপর আরো ২০ টি ওভার কেটে গেলেও কোন উইকেটের বার্তা এনে দিতে পারেননি বাংলাদেশের কোন এক বোলারও। অধিনায়ক  কেন উইলিয়ামসন ও অভিজ্ঞ ব্যাটসম্যান রস টেইলরের উইকেট আঁকড়ে থাকা ব্যাটিংয়ে ২৪৫ রানের লক্ষ্যে বেশ দৃঢ় চিত্তেই এগিয়ে যাচ্ছিল ব্ল্যাকক্যাপসরা। অবস্থাদৃষ্টে মনে হচ্ছিল এই দুজনের ব্যাটেই দলটি জয়ের বন্দরে নোঙর ফেলবে। ফলে রাজ্যের নিরবতা নেমে এসেছিল টাইগার গ্যালারিতে।

অনেকে হাল ছেড়ে বাসার পথেও রওনা দিয়েছেন। কিন্তু হঠাৎই দৃশ্যপট বদলে দিলেন বাংলাদেশ দলের অফস্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ।  একই ওভারে অধিনায়ক কেন উইলিয়াসমন (৪০) ও নতুন আসা উইকেটরক্ষক ব্যাটসম্যান টম লাথামকে ক্রিজ ছাড়া করে গ্যালারিতে উল্লাস ফেরালেন।

বিজ্ঞাপন

৩১তম ওভারের কথা। মিরাজের প্রথম ডেলিভারিটি ফ্লিক করে ডিপ মিডউইকেটের ওপর দিয়ে সীঅমানায় দিতে চেয়েছিলেন। কিন্তু ভাগ্যবিরম্বনায় বলের গতিসীমা শেষ হলে সেখান থেকেই  তা তালুবন্দি করেন মোসাদ্দেক হোসেন সৈকত।

চার বল বিরতিতে একই ডেলিভারিতে একই জায়গায় রানের খাতা খোলার সুযোগ না দিয়ে ফিরিয়ে দেন উইলিয়ামসনের জায়গায় নামা টম লাথামকে। আর তাতেই উল্লাসে ফেটে পড়ে পুরো কেনিংটন ওভাল। এই প্রতিবেদন লেখা পর্যন্তও তা অব্যাহত আছে।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.comএ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ /এসবি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন