মঙ্গলবার ১৫ অক্টোবর, ২০১৯ ইং , ৩০ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাছিনা গাজী

জুন ১৯, ২০১৯ | ১০:৪৩ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের প্রধানমন্ত্রীর দায়িত্বে রয়েছেন বলেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলা লীগের সভাপ‌তি ও তারা‌বো পৌরসভার মেয়র হাছিনা গাজী। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।’

বিজ্ঞাপন

বুধবার (১৯ জুন) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চনের কালাদীতে জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে ম‌হিলা‌দের ক্ষমতায়ন প্রক‌ল্পের উঠান বৈঠক ও দুস্থ নারীদের মাঝে অর্থ বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তারাবো মেয়র হা‌সিনা গাজী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছে। দেশের সব অর্জনকে মুছে দিতে এক দেশদ্রোহী ও জঙ্গিবাদীরা সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে। তারা দেশকে পিছিয়ে দিতে চায়। মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও জঙ্গিরা যেন মাথাচাড়া দিয়ে উঠতে না পারে, সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

বিজ্ঞাপন

হাসিনা গাজী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার জনগণকে দুর্নীতি ও ক্ষুধামুক্ত একটি দেশ উপহার দিতে চায়। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়াই বর্তমান সরকারের লক্ষ্য। বাংলাদেশকে বিশ্বের দরবারে সমৃদ্ধ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য সকলকে ঐক্যের মাধ্যমে কাজ করতে হবে।

অনুষ্ঠা‌নে উপজেলা তথ্য কর্মকর্তা মারজানা সুলতানা, কাঞ্চন পৌরসভা যুবলী‌গের সভাপ‌তি র‌ফিকুল ইসলাম, কাঞ্চন পৌরসভা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক গোলাম রসুল ক‌লি, উপ‌জেলা আওয়ামী লী‌গের কার্যকরী সদস্য এমা‌য়েত হো‌সেন, উপ‌জেলা আওয়ামী ম‌হিলা লী‌গের যুগ্ম সম্পাদক মিনারা বেগম, আওয়ামী লীগ নেতা জ‌হিরুল হক ও আব্দুল হক, কাঞ্চন পৌরসভা স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি আব্দুর রহমান লিটুসহ অনেকে উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন