বিজ্ঞাপন

বিশ্বকাপ অনুষ্ঠানে ‘সহজ’

June 25, 2019 | 6:12 pm

বিশ্বকাপ ডেস্ক

চলছে দ্বাদশ বিশ্বকাপের আসর। ক্রিকেটপ্রেমীদের ম্যাচের সঙ্গে যুক্ত রাখতে দেশের টেলিভিশন চ্যানেলগুলো ভিন্ন মাত্রার অনুষ্ঠান পরিচালনা করছে। এমন এক অনুষ্ঠানে নতুন মাত্রা যোগ করে অনুষ্ঠান চলাকালীন স্বল্প সময়ের মধ্যে অ্যাপের অর্ডারে উপস্থাপকের কাছে খাবার পৌঁছে দিয়েছে ‘সহজ’ অ্যাপ।

বিজ্ঞাপন

বিশ্বকাপে বাংলাদেশ-আফগানিস্তানের মধ্যকার খেলার বিরতিতে গাজী টেলিভিশনে ‘বাংলালিংক পাওয়ার প্লে’ অনুষ্ঠানে ছিলেন উপস্থাপিকা জান্নাত এবং অনুষ্ঠানের অতিথি বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। সাবেক তারকা এই অতিথির জন্য ‘সহজ’ অ্যাপে খাবার অর্ডার করেন উপস্থাপিকা।

অনুষ্ঠান চলাকালীন স্বল্প সময়ের মধ্যে খাবার নিয়ে ডেলিভারিম্যান চলে আসলে চমকিত হন উপস্থাপিকা এবং আমন্ত্রিত অতিথি খালেদ মাসুদ।

অনুষ্ঠান শুরু হতে খালেদ মাসুদকে বলতে দেখা যায়, ‘আজ একটু খিদে পাচ্ছে। উপস্থাপিকা জান্নাত জানায়, এটা কোনো ব্যাপার না! ‘সহজ’ অ্যাপ দিয়ে খাবার অর্ডার করে দিচ্ছি। কি খাবেন, বলেন। বলতে বলতেই অর্ডার। ক্রিকেট আলাপের মধ্যেই জান্নাতের ফোন বেজে উঠে। তিনি জানান, খাবার চলে এসছে।‘

বিজ্ঞাপন

‘সহজ’ অ্যাপ ব্যবহার করে আপনি যে কোনো সময় খাবার অর্ডার করতে পারেন, খুব সহজেই!

উল্লেখ্য, দেশের পরিবহন টিকিট সেবা নিয়ে যাত্রা শুরু করা সহজ ডটকম সম্প্রতি ‘সহজ ফুড’ সেবার মাধ্যমে শহরের ব্যস্ত মানুষদের স্বল্প সময়ে পছন্দের খাবার পৌঁছে দিচ্ছে।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন