বিজ্ঞাপন

বায়োপিক ছবিতে ইমরান হাশমি

July 2, 2019 | 2:16 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ইমরান হাশমি ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত বলিউড দুনিয়ায় পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন। যদিও অনেকদিন ধরে তিনি নেই সিনেমায়। এ নিয়ে তার অনুরাগীদের মধ্যে রয়েছে মিশ্র প্রতিক্রয়া। কেউ বলছে ইমরান হাশমি হারিয়ে যাচ্ছেন, আবার কেউ বলছেন একটা ভালো ছবি দৃশ্যপট বদলে দিতে পারে যেকোনো সময়।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  ‘মৃত্যুপুরী’ এখন ‘অন্ধকার রাজত্ব’, শুরু হচ্ছে শুটিং


নতুন একটি বায়োপিক ছবিতে অভিনয় করতে চলেছেন ইমরান হাশমি। ভারতীয় বিমানসেনা কে. সি কুরুভিলাকে নিয়ে সিনেমা নির্মিত হচ্ছে। কে.সি কুরুভিলার চরিত্রে অভিনয় করবেন তিনি। ভারতীয় এই বিমানসেনা ১৯৭১ সালে পাকিস্তানে বোম্বিং মিশনে সফল হয়েছিলেন। যার কারণে তাকে ভারত সরকার বীরচক্র উপাধিতে ভূষিত করা হয়। বলা যায় না, এই ছবি দিয়েও আবার আলোচনায় ফিরতে পারেন তিনি।

বিজ্ঞাপন

ছবিটি পরিচালনা করবেন বিজয় রত্নাকর গুট্টে। ফিল্মফেয়ারকে ছবির পরিচালক জানিয়েছেন, ইমরান হাশমি এয়ার কমরেডের চরিত্রে অভিনয় করছেন। এধরনের চরিত্রে তিনি আগে অভিনয় করেননি। এই ছবির কাহিনী শুরু হবে ১৯৭১ সালের পাক–ভারত যুদ্ধ থেকে। আর শেষ হবে ১৯৯৯ সালের কারগিল যুদ্ধে। বাস্তবমুখী করার জন্য ছবিটির দৃশ্যধারণ হবে সত্যিকরের যুদ্ধজাহাজে।

ছবির নাম রাখা হয়েছে ‘বায়ুসেনা’। আসছে নভেম্বরে ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। ইতিমধ্যে সরকারের অনুমোদন নেওয়া হয়েছে। ছবিটি সত্যিকারের যুদ্ধবিমানে শুটিং করা হবে।

সারাবাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :  জন্মদিনে জয়ার প্রশংসায় সৃজিত ও রুদ্রনীল


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন