বিজ্ঞাপন

অজি স্কোয়াডে আবারও ইনজুরির আঘাত

July 7, 2019 | 1:04 pm

বিশ্বকাপ ডেস্ক

নেটে প্র্যাক্টিস করার সময় প্যাট কামিন্সের বল হাতে লেগে শন মার্শ ছিটকে গেছেন বিশ্বকাপ থেকে। আর মিচেল স্টার্কের বল হাতে লেগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে যাওয়ার কথা ছিল। তবে শেষ পর্যন্ত সুস্থ হয়ে খেলেছেন দলের গ্রুপ পর্বের শেষ ম্যাচটি। এখানেই শেষ নয়। গ্রুপ পর্বের শেষ ম্যাচে খেলতে নেমে ইনজুরিতে পড়েছেন টপ অর্ডার ব্যাটসম্যান উসমান খাজা এবং অলরাউন্ডার মার্কাস স্টয়নিস।

বিজ্ঞাপন

পড়ুন: ছিটকে গেলেন মার্শ, বদলি হ্যান্ডসকম্ব

প্রোটিয়াদের বিপক্ষে ৩২৬ রানের জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে ব্যক্তিগত মাত্র ৬ রানে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন খাজা। পরবর্তীতে যদিও আবারও মাঠে নেমেছিলেন। তবে ইনজুরির শঙ্কা রয়েছে আর এখনও। আর শঙ্কায় আছে সেমিফাইনালে ইংলিশদের বিপক্ষের ম্যাচ নিয়েও।

একই ম্যাচে ইনজুরির দ্বিতীয় ছোবলের শিকার অজি অলরাউন্ডার মার্কাস স্টয়নিস। ফিল্ডিং করার সময় বাউন্ডারির পাশ থেকে বল ছুঁড়ে মারার সময় ডান পাশে টান অনুভব করেন। এরপর আর বল হাতে দেখা যায়নি স্টয়নিসকে। এই ইনিংসে মাত্র তিন ওভার বল করেছিলেন তিনি। আর ব্যাট করতে নেমেও স্বাভাবিক দেখা যায়নি তাকে। শেষ পর্যন্ত রান আউট হয়ে ফিরে যেতে হয় স্টয়নিসকে।

বিজ্ঞাপন

খাজা ব্যাপারে অধিনায়ক ফিঞ্চ বলেন, ‘ওকে স্বাভাবিক মনে হয়নি। আগামীকাল (৭ জুলাই) খাজার এক্স রে করা হবে। যদি ডাক্তাররা বলেন ও সুস্থ হয়ে উঠবে তাহলে সে খেলবে। তবে যদি প্রয়োজন পড়ে তাহলে আমরা ওর বদলি খেলোয়াড়কে ডেকে পাঠাবো। আমার মনে হয় বদলি খেলোয়াড় ডাকার প্রয়োজন পড়বে।’

স্টয়নিসের ব্যাপারে ফিঞ্চ বলেন, ‘স্টয়নিস ওর ডান পাশে ব্যথা পেয়েছে। ওর জন্যও আমরা এক্স রে’র রিপোর্ট আসা পর্যন্ত অপেক্ষা করবো।’

বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে ১১ জুলাই স্বাগতিক ইংলিশদের মোকাবিলা করবে অজিরা।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

আরও পড়ুন: ইংল্যান্ডে অধিনায়কদের বিশ্বকাপ

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন