সোমবার ২৬ আগস্ট, ২০১৯ ইং , ১১ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

থরের হ্যামার নাটালি পোর্টম্যানের হাতে

জুলাই ২৩, ২০১৯ | ৩:৫৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বজ্রের দেবতা থর। চরিত্রটিতে ক্রিস হেমসওয়ার্থকে বেশ ভালোভাবেই নিয়েছেন দর্শকরা। থর সিরিজের সিনেমাসহ ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজের ছবিগুলোতেও থরের ভূমিকায় দারুণ উজ্জ্বল। বজ্রের এই দেবতার সব শক্তি তার হ্যামারের মধ্যে। হাতে হ্যামার থাকলে কারো পক্ষেই যেন আটকানো সম্ভব না এই দেবতাকে।

কিন্তু মজার বিষয় হলো এবার এই হ্যামারের মালিকানা পরিবর্তন হচ্ছে। কদিন হলোই শোনা যাচ্ছে থরের চতুর্থ কিস্তি নিয়ে আসছে মারভেল। সুপারহিরো ভক্তদের জন্য এটা নিশ্চয়ই একটা আনন্দের খবর। কিন্তু বড় চমকটা অপেক্ষা করছিল।


আরও পড়ুন :  চলচ্চিত্রের কল্যাণে শাকিবের আহ্বান


থরের চতুর্থ কিস্তিতে বজ্রের দেবতার শক্তিওয়ালা হ্যামার থাকবে নারীর হাতে। অর্থাৎ এবার থর হতে চলেছেন একজন নারী। আর এই চরিত্রে অভিনয় করবেন নাটালি পোর্টম্যান। সম্প্রতি এই ঘোষণা দিয়েছে মারভেল স্টুডিওস। ছবির নাম হবে ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’।

বিজ্ঞাপন

ছবিটি পরিচালনা করবেন তাইকো ওয়াইটিটি। তাহলে কি ছবিতে ক্রিস হেমসওয়ার্থ থাকছেন না? ভক্তদের নিরাশ করছে না মারভেল স্টুডিওস। এতদিন থরের ভুমিকায় অভিনয় করা ক্রিস হেমসওয়ার্থ থাকছেন ছবিতে। ছবিতে নতুন থর আসলে ক্রিস সেই ছবিতে কী করবেন, তা জানতে অপেক্ষা করতে হবে সিনেমাটি মুক্তি পর্যন্ত। ছবিটি মুক্তি পাবে ২০২১ সালে।

থরের চরিত্রে অভিনয় করতে কেমন লাগবে? এমন প্রশ্নের উত্তরে নাটালি পোর্টম্যান ভ্যারাইটিকে বলেন, ‘এই হ্যামরের ওপর অনেকদিন থেকেই লোভ ছিল আমার।’

এর আগে ২০১১ এবং ২০১৩ সালে নাটালিকে দেখে গেছে ক্রিসের সঙ্গে রোমান্স করতে। ‘থর’ এবং ‘থর: দ্য ডার্ক ওয়ার্ল্ড’ ছবিতে নাটালি অভিনয় করেন অ্যাস্ট্রোফিজিসিস্ট (জ্যোতিঃপদার্থবিজ্ঞানী) জেন ফস্টার চরিত্রে। তবে ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘থর: রাগনারোক’ ছবিতে ছিলেন না নাটালি পোর্টম্যান।

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

.   ‘সুপার থার্টি’র সাফল্যে যে মিল খুঁজলেন হৃত্বিক রোশন

.   ‘স্বপ্নবাজী’ রাখবেন পিয়া জান্নাতুল

.   নাগরিক ক্যাফেতে গাইবেন তানভীর তারেক

.   টেলিভিশন যখন নারীমুক্তির হাতিয়ার

.   এশিয়ান ফিল্ম একাডেমিতে যাচ্ছেন নুহাশ হুমায়ূন


বিজ্ঞাপন
বিজ্ঞাপন