বিজ্ঞাপন

বছর ১২ পর…

August 1, 2019 | 1:17 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সিনেমা নিয়ে আজকাল শিল্পা শেঠী খবরে আসছেন না। যে একটু আধটু খবরে আসছেন তাও তার ব্যক্তিগত জীবন আর রিয়েলিটি শো নিয়ে। তবে এবার আর ওসব নয়, সিনেমার নায়িকা সিনেমা নিয়েই খবরে এসেছেন। আর তা হলো, এক যুগেরও বেশি সময় পর আবার বলিউডে ফিরছেন একসময়ের এই জনপ্রিয় নায়িকা।

বিজ্ঞাপন

সাব্বির খান পরিচালিত অ্যাকশন থ্রিলার ‘নিকাম্মা’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাকে। এত বছর বলিউডে ফিরতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন শিল্পা শেঠী। ইন্ডিয়ান এক্সপ্রেসকে অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, বলিউডে আবার ফিরছি। ভাবতেই ভালো লাগছে। এটা আমার জন্য দারুণ অনুভূতি। বড়পর্দায় ফেরার জন্য প্রস্তুত এবং জোরকদমে কাজ করার জন্যই তৈরি হচ্ছি। ভীষণ ভাল একটি প্রজেক্ট, সাব্বিরের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি।

ছবিতে নিজের চরিত্র সম্পর্কে শিল্পা বলেন, চরিত্রটি আমার ভীষণ পছন্দ হয়েছে। আগে আমি এমন চরিত্রে অভিনয় করিনি। নতুন রূপে পর্দায় হাজির হওয়ার জন্য উন্মুখ হয়ে আছি।

এদিকে ছবিতে শিল্পার অভিনয় করছেন বলে পরিচালক সাব্বির খানও বেশ আনন্দিত। তিনি বলেন, ভারতীয় দর্শক এখনও শিল্পা শেঠীকে পছন্দ করে। শিল্পাও সচেতন ছিলেন যেন, তার কামব্যাক ছবি অন্যরকম হয়।

বিজ্ঞাপন

ছবির কাজ নাগাদ শুরু হবে, সে বিষয়ে কোনো ইঙ্গিত দেননি পরিচালক। তবে জানিয়েছেন, আগামী ২০২০ সালে ছবিটি মুক্তি পাবে।

সারাবাংলা/আরএসও/পিএম

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন