বুধবার ২০ নভেম্বর, ২০১৯ ইং , ৬ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২২ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

নেটফ্লিক্সের সুপারহিরো হয়ে আসছেন প্রিয়াংকা

আগস্ট ২২, ২০১৯ | ২:৫৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

প্রিয়াংকা চোপড়া জোনাস এখন আর আগের মতো নেই। তিনি এখন আর গন্ডায় গন্ডায় বলিউডের কাজ করেন না। প্রিয়াংকার নজর এখন হলিউডের দিকে।

বিজ্ঞাপন

বলিউড হলিউডে কাজ করার পর এবার তিনি কাজ করতে যাচ্ছেন নেটফ্লিক্সের জন্য। তাও আবার শুধু অভিনেত্রী হিসেবে নয়, একেবারে সুপারাহরো হয়ে আসছেন প্রিয়াংকা।


আরও পড়ুন :  মেহজাবিন অভিনয় ছাড়বেন, তবে…


নেটফ্লিক্সের এই ছবির নাম ‘উই ক্যান বি হিরোস’। সুপারহিরো ফ্যান্টাসি ফিচার ঘরানার কাজ হবে এটি। ছবিটির গল্পকার ও পরিচালক রবার্ট রদ্রিগেজ। ছবিটি প্রযোজনাও করছেন তিনি। রবার্টের শেষ কাজ ছিল ‘এলিটা: ব্যাটেল অ্যাঞ্জেল’।

বিজ্ঞাপন

‘উই ক্যান বি হিরোস’ ছবিটি গড়ে উঠবে এলিয়েন এবং পৃথিবীর সুপারহিরোদের দ্বন্দ্ব নিয়ে। গল্পে এলিয়েনরা পৃথিবীর সুপারহিরোদের কিডন্যাপ করবে। আর কিডন্যাপ হওয়া সুপারহিরোদের সন্তানরা একত্রিত হবে তাদের বাবা-মা’কে উদ্ধান করার জন্য।

প্রিয়াংকা ছাড়াও এ ছবিতে আরও থাকবেন ক্রিস্টিয়ান স্টেলার, গোসেলিন, আকিরা আকবর, অ্যান্ড্রু ডিয়াজ, অ্যান্ডি ওয়াকেনসহ আরও অনেকে।

ছবির শুটিং বা মুক্তি প্রসঙ্গে কোনো তথ্য জানাননি সংশ্লিষ্টরা। তবে বলিউডে প্রিয়াংকার ছবি নিয়ে আছে বেশ কিছু তথ্য। বলিউডে প্রিয়াংকার ছবি ‘দ্য স্কাই ইজ পিংক’র ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে টরেন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে।

এছাড়াও প্রিয়াংকা প্রযোজনা এবং অভিনয় করবেন বলিউডের আরেকটি সিনেমায়। যার নাম এখন চূড়ান্ত না।


আরও পড়ুন :  

.   ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’ ঢাকায় শুক্রবার থেকে

.   ‘মানসম্মত ও গল্পনির্ভর চলচ্চিত্র নির্মাণের তাগিদ অনুভব করছি’


বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন