বিজ্ঞাপন

২ বছরের শিশুকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা, আটক ১

September 5, 2019 | 11:21 pm

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

জয়পুরহাট: জয়পুরহাট সদর উপজেলার ভাদসা ইউনিয়নের কোচনাপুর গ্রামের অদূরে একটি ডোবা থেকে দুই বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে পাশের গ্রামের এক তরুণকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে, ধারালো অস্ত্র দিয়ে সে-ই শিশুটিকে আঘাত করায় শিশুটির মৃত্যু হয়।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে। শিশু সিয়াম নওগাঁর বদলগাছী উপজেলার জগদিশপুর গ্রামের ইউসুফ হোসেনের ছেলে।

জয়পুরহাট সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত)  রায়হান হোসেন জানান, শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অন্যদিকে, এ ঘটনায় জড়িত সন্দেহে নাসিম হোসেন নামে একজনকে আটক করেছে পুলিশ। নাসিম জয়পুরহাট সদর উপজেলার ভগবানপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে।

শিশুটির পরিবারের বরাত দিয়ে ওসি রায়হান জানান, বুধবার (৪ সেপ্টেম্বর) শিশু সিয়াম খেলার জন্য বাড়ির বাইরে গিয়ে আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরদিন কৃষকরা কোচনাপুর মাঠে কাজ করতে গিয়ে এক শিশুর মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পরে শিশুটির স্বজনরা এসে সেটি সিয়ামের মরদেহ হিসেবে শনাক্ত করে।

বিজ্ঞাপন

পুলিশ পরিদর্শক রায়হান জানান, নাসিম জিজ্ঞাসাবদে জানিয়েছেন, শিশুটি একটি পোলট্রি শেডের পাশে কাঁদছিল। তাকে ধমক দিয়ে কান্না থামানোর চেষ্টা করলে সে আরও জোরে কাঁদতে শুরু করে। এ সময় নাসিম শিশুটির মাথায় ধারালো একটি অস্ত্র দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই শিশু সিয়াম মারা যায়। পরে তাকে ফেলে রেখে নাসিম পালিয়ে যায়।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন