বিজ্ঞাপন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

September 21, 2019 | 5:17 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

গত ১৯ সেপ্টেম্বর রাতে জনপ্রিয় অনলাইন পোর্টাল সারাবাংলা ডটনেটে ‘ক্যাসিনো থেকে প্রতি রাতে আয় ৪০ লাখ সম্রাটের’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি দৃষ্টিগোচর হওয়ায় সারাবাংলার সঙ্গে যোগাযোগ করেছেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা উত্তরের সভাপতি ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোবাশ্বের চৌধুরী।

বিজ্ঞাপন

তিনি সারাবাংলার ইমেইলে একটি প্রতিবাদপত্র পাঠিয়েছেন। সংবাদে প্রকাশিত মোবাশ্বের আর কাউন্সিলর মোবাশ্বের চৌধুরী এক ব্যক্তি নন বলে জানান। এমনকি ওয়ান্ডারার্স ক্লাবটি কোথায় সেটিও তিনি জানেন না বলে উল্লেখ করেন। ওই ক্লাবের সঙ্গে তার কোনো সম্পর্কও নেই বলে জানান কাউন্সিলর মোবাশ্বের চৌধুরী। তাই তিনি প্রতিবাদ ছাপানোর অনুরোধ করেন।

প্রতিবেদকের বক্তব্য: ওয়ান্ডারার্স ক্লাবটি রাজধানীর মতিঝিল থানাধীন ফকিরেরপুল এলাকায় অবস্থিত। ক্লাবটিতে গত ১৮ সেপ্টেম্বর র‌্যাব-৩ অভিযান চালিয়ে মাদক ও ক্যাসিনোর টাকা উদ্ধার করে। ক্লাবটিকে সিলগালাও করে র‌্যাব। এ ঘটনার পর অনুসন্ধান করে ক্লাবটিতে ক্যাসিনো কারা চালায়, কারা এর পৃষ্ঠপোষকতা দেয়, তা উঠে আসে। অনুসন্ধানে জানা যায়, ‘এই ক্লাবে ক্যাসিনো খোলেন নেপালি নাগরিক হিলমি। তার অংশীদার মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোবাশ্বের। সম্রাটের সরাসরি তত্ত্বাবধানে চলে এই ক্যাসিনোটি। এখান থেকে প্রতিদিন সম্রাটের চাঁদা ৫ লাখ টাকা। আরমান, খোরশেদ ও জাকির এই ক্যাসিনো থেকে চাঁদার টাকা নিয়ে যান।‘ তবে সংবাদে মোবাশ্বের নামে যার নাম উল্লেখ করা হয়েছে তিনি মূলত স্থানীয় একজন নেতা। যে মোবাশ্বের চৌধুরী প্রতিবাদ পাঠিয়েছেন তার নাম ব্যবহার করা হয়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন