শুক্রবার ২২ নভেম্বর, ২০১৯ ইং , ৮ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ঢাকা মাতাবেন ফুয়াদ

অক্টোবর ১৫, ২০১৯ | ২:০০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ফুয়াদ আল মুক্তাদির। দেশীয় সঙ্গীতে নতুন ধারার প্রবর্তনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখাদের একজন। তার হাত ধরে এদেশের সঙ্গীতে এসেছে লক্ষ্মনীয় পরিবর্তন। সুর-সঙ্গীতে তিনি যেই ধারা সৃষ্টি করেছেন, সেটা অনুসরণ করে এই প্রজন্মের অনেকেই। জনপ্রিয় এই সঙ্গীত তারকা অনেকটা স্থায়ীভাবেই বাস করছেন যুক্তরাষ্ট্রে। বিশেষ কোনো উপলক্ষ ছাড়া দেশে আসা হয়না তেমন।

বিজ্ঞাপন

বিশেষ উপলক্ষ তৈরি হয়েছে। তাই ফুয়াদ দেশে আসছেন। সেই কারণটি হচ্ছে, কনসার্ট। হ্যাঁ, আবারো ঢাকার মঞ্চ মাতাবেন তিনি। আগামী ২৬ অক্টোবর রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার হল-২-এ অনুষ্ঠিত হবে ‘ফুয়াদ লাইভ ইন ঢাকা’। সেখানে তার সঙ্গে গাইবেন একঝাঁক শিল্পী।


আরও পড়ুনঃ  আপনি বলে দেবেন, খবরটি সত্য নয়: কোয়েল মল্লিক


স্কাই ট্র্যাকার—এর আয়োজনে অনুষ্ঠিতব্য এই কনসার্টে গাইবেন ডি’রকস্টার শুভ, তাশফি, লিঙ্কন, এলিটা, রাফা, আলিফ, তাপস, জোহান, কনা, আনিকা, ফাইরুজ ও জেফার। বিকাল ৫টায় শুরু হয়ে কনসার্টটি চলবে রাত ১০টা পর্যন্ত।

বিজ্ঞাপন
ফুয়াদ লাইভ ইন ঢাকা
ফুয়াদ লাইভ ইন ঢাকা

‘ফুয়াদ লাইভ ইন ঢাকা’—এর মিডিয়া পার্টনার নিউজজি২৪ ডটকম। কনসার্টটি উপভোগ করতে হলে নির্ধারিত টাকা দিয়ে টিকেট ক্রয় করতে হবে। টিকেটের দাম ৫০০ টাকা। আগামী ১৮ অক্টোবর থেকে টিকেট ক্রয় করা যাবে। এই সংক্রান্ত সব তথ্য এই কনসার্টের ইভেন্ট পেজে পাওয়া যাবে।

আয়োজনটি নিয়ে স্কাই ট্র্যাকার-এর সিইও দোজা অ্যালান বলেন, আমরা অনেক দিন ধরেই চেষ্টা করছি বিভিন্ন ইভেন্টের মাধ্যমে মানুষের কাছে বিনোদন সেবা পৌঁছে দিতে। শীতের শুরুটা দর্শকদের সঙ্গে উপভোগ করতে আমাদের এবারের কনসার্ট। চেষ্টা করেছি মঞ্চে যাদের পরিবেশনা দর্শকরা পছন্দ করেন, তাদেরকে সংযুক্ত করতে। আমার বিশ্বাস, ‘ফুয়াদ লাইভ ইন ঢাকা’-তে আগত সবাই প্রচুর আনন্দ নিয়ে ফিরতে যেতে পারবেন।


আরও পড়ুনঃ  তোরসার কণ্ঠে বিশ্ব জয়ের প্রত্যয়


 

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন