বিজ্ঞাপন

ফ্লাইওভার ঘেঁষা বিদ্যুৎ ও ডিশ লাইনের তার চুরি চক্রের সদস্য আটক

October 15, 2019 | 4:56 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে চুরি করা প্রায় সাত কেজি তামার তারসহ একজনকে গ্রেফতার করেছে খুলশী থানা পুলিশ। গ্রেফতার ব্যক্তি কিশোর চোর চক্রের গডফাদার এবং এই চক্রের সদস্যরা রাতের বেলা অন্ধকার উড়াল সেতুতে বসে থেকে চুরি করে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর ১২টার দিকে নগরীর আক্তারুজ্জামান ফ্লাইওভারের ওপর থেকে তাকে চোরাই তারসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার মহসিন উদ্দিন (৩৫) চাঁদপুর জেলার মতলব উপজেলার কান্দিগ্রামের গাজীবাড়ির মিন্নত আলী গাজীর ছেলে। তার বাসা চট্টগ্রাম নগরীর দামপাড়া এক নম্বর গলিতে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী সারাবাংলাকে বলেন, ‘মহসিনের একটি কিশোর বাহিনী আছে, যাদের বয়স ১৮ বছরের নিচে। নগরীর ফ্লাইওভারগুলো সন্ধ্যার পর অন্ধকার হয়ে পড়ে। মহসিনের কিশোর বাহিনীর সদস্যরা বিভিন্ন ফ্লাইওভারে রাতে অবস্থান করে। ফ্লাইওভার ঘেঁষে যেসব সেবা সংস্থা কিংবা ডিস সংযোগের তার গেছে সেগুলো তারা কেটে নেয়। এছাড়া ফ্লাইওভার ঘেঁষে থাকা বাসাবাড়ি ও অফিসের মালামালও সুযোগ বুঝে তারা চুরি করে।’

বিজ্ঞাপন

গোপন সংবাদের ভিত্তিতে মহসিনকে গ্রেফতারের পর ওসি জানিয়েছেন, জিজ্ঞাসাবাদে মহসিন বলেছে, চুরির পর মালামাল তার কাছে জমা হয়। সেগুলো বিক্রি করে টাকা ভাগ করা হয়।

মহসিনের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে খুলশী থানায় একটি মামলা দায়ের করেছেন বলে ওসি জানিয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন