বিজ্ঞাপন

স্বপ্ন দেখার প্রশ্নই ওঠে না: বিশ্বজিৎ

February 15, 2018 | 4:06 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট:

বিজ্ঞাপন

বিষাদের অনুভূতিতে ঠাসা কথাগুলো। ‘আমার কষ্টগুলো বুকে পুষে আজীবন কাটাবো/ তবু তোমায় নিয়ে স্বপ্ন দেখার প্রশ্নই ওঠে না।’ গানের প্রথম লাইন এটি। তীব্র ক্ষোভ নিয়ে প্রিয়জনকে এ কথা বলছেন কেউ।

এমন ভাবনার ‘প্রশ্নই ওঠেনা’ গানটি প্রকাশ পেয়েছে সম্প্রতি। গেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ। শহীদুল্লাহ ফরায়েজীর কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন কুমার বিশ্বজিৎ নিজেই। গানের প্রোগ্রামিং করেছেন আরেক কণ্ঠশিল্পী কিশোর।

গানের একটি মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে আমোজ রেকর্ডস থেকে। এর ভিডিওধারণ করেছেন কুমার বিশ্বজিতের ছেলে কুমার নিবীর। মিয়ামি, ফ্লোরিডা, নিউ জার্সি, পেনিসেলভেনিয়া, নিউ ইয়র্ক ও বাংলাদেশের দৃশ্য রয়েছে এই ভিডিওতে।

বিজ্ঞাপন

ভালোবাসার মধ্যে কেন হঠাৎ এত বিরহের গান প্রকাশ করলেন কুমার বিশ্বজিৎ? কণ্ঠশিল্পী জানালেন, ‘বিরহের আবেগটা বেশি। আর আমাদের মধ্যে বিরহীর সংখ্যাই বেশি। ভালোবাসার সঙ্গে বিরহের যাতনাটাও থাকা প্রয়োজন।’

প্রথমবারের মতো সন্তানের করা ভিডিও দিয়ে তৈরি হলো কুমার বিশ্বজিতের গানের ভিডিও। ‘শখের বসে কাজটি করেছে নিবীর। ওর ধারণ করা ভিডিওগুলো দেখে ভালো লেগেছে। তাই দৃশ্যগুলো  দিয়ে মিউজিক ভিডিও বানিয়ে ফেলা হলো।’ বললেন বিশ্বজিৎ।

শিগগিরই নতুন খবর নিয়ে আসছেন বলে জানিয়েছেন কুমার বিশ্বজিৎ।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন