বিজ্ঞাপন

নির্দোষ হয়েই ফিরলেন স্টোকস

February 16, 2018 | 9:44 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

নির্দোষ প্রমাণিত হলেন বেন স্টোকস। ব্রিস্টলে নাইটক্লাবের সামনে মারামারির ঘটনার মামলায় বেশ কিছুদিন ধরেই দলের বাইরে থাকতে হয়েছে ইংলিশ দলের এই অলরাউন্ডারকে। সবশেষে এবার মামলায় নির্দোষ প্রমাণিত হয়ে আজ ছুটে গেছেন নিউজিল্যান্ডে। ত্রিদেশীয় সিরিজে ইংল্যান্ড দলের সঙ্গে যোগ দিতেই সেখানে গেছেন তিনি।

স্থানীয় সময় বেলা ৩টা ২০ মিনিটে অকল্যান্ড বিমানবন্দরে নামেন বেন স্টোকস। আন্তর্জাতিক গণমাধ্যমের ভীড় শুরু হয় তখনই। বিমানবন্দরে ইংলিশ দলের লিয়াম প্ল্যাংকেট আর ডেভিড উইলি গিয়েছিলেন সতীর্থ এই ক্রিকেটারকে অভ্যর্থনা জানাতে।

মঙ্গলবার ব্রিস্টলের ম্যাজিস্ট্রেট কোর্ট স্টোকসের কোন দোষ খুঁজে পাননি। যার ফলে ইংল্যান্ড জাতীয় দলে খেলতে আর কোনো বাধা নেই ২৬ বছর বয়সী অলরাউন্ডারের। অস্ট্রেলিয়ার বিপক্ষে সর্বশেষ অ্যাশেজ, ওয়ানডে আর চলতি ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে অংশ নিতে পারেননি তিনি। তবে দীর্ঘ পাঁচ মাস পর ইংল্যান্ড দলের হয়ে খেলতে নামার সম্ভাবনা আছে স্টোকসের।

বিজ্ঞাপন

স্টোকসের ফেরায় সতীর্থরাও বেশ খুশি। ইংলিশ দলের ডেভিড মালান সেই খুশিই জানিয়ে দিলেন, ‘স্টোকস ফিরেছে, এটা দলের জন্য অনেক বড় খুশির সংবাদ। গত বছর সেপ্টেম্বরে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে ওয়ানডে ম্যাচের পর দলের হয়ে খেলার সুযোগ হয়নি তার। যে কোনো অবস্থায় ম্যাচ জিতিয়ে দেয়ার সামর্থ্য আছে ওর।’

সারাবাংলা/ এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন