বিজ্ঞাপন

দ্বিতীয় ম্যাচে ভুটানকে উড়িয়ে দিয়েছে বাংলাদেশ

December 6, 2019 | 12:00 pm

স্পোর্টস ডেস্ক

এসএ গেমসে নিজেদের জয়রথ ছুটিয়েই চলেছে বাংলাদেশ দল। প্রথম ম্যাচে মালদ্বীপকে ১০৯ রানের ব্যবধানে হারিয়েছিল বাংলাদেশ। আর দ্বিতীয় ম্যাচে এসে ভুটানকে এক প্রকার উড়িয়েই দিয়েছে সৌম্য-শান্তরা।

বিজ্ঞাপন

দ্বিতীয় ম্যাচে কীর্তিপুরে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ভুটান। তবে বাংলাদেশের বোলারদের সামনে ঠিক সুবিধা করে উঠতে পারেনি ভুটানের ব্যাটসম্যানরা। কিন্তু দুর্বল ভুটানকে অল আউট করতে পারেনি টাইগার পেসাররা।

পড়ুন: মালদ্বীপকে বিধ্বস্ত করে শুভ সূচনা বাংলাদেশের

নির্ধারিত ২০ ওভার শেষে ভুটান সংগ্রহ করে মাত্র ৬৯ রান। বাংলাদেশের বোলাররা নিয়ন্ত্রিত বোলিং করেই ৬৯ রানে আটকে দেয় ভুটানকে। টাইগারদের হয়ে মানিক খান ৪ ওভারে মাত্র ৯ রানের বিনিময়ে নেন দু’টি উইকেট। আর মেহেদী হাসান রানা, মিনহাজুল আবেদিন আফ্রিদি, তানভির ইসলাম এবং সৌম্য সরকার নেন একটি করে উইকেট। ভুটানের পক্ষে ওয়াংসুক জুনিয়র ১৫(২৯), সিংগি ১৩(১৬) ও দর্জি করেন ১২(৩৭) রান।

বিজ্ঞাপন

জবাবে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিই জয় এনে দেয় বাংলাদেশকে। মোহাম্মদ নাইমের ১৩ বলে ১৬ রান আর সৌম্য সরকারের মাত্র ২৮ বলে ঝড়ো ৫০ রানে সহজেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ। ভুটানকে হারাতে কোনো উইকেট তো হারায়নি বাংলাদেশ সেই সঙ্গে জয় তুলে নিয়েছেন মাত্র ৬.৫ ওভারেই। ব্যাট হাতে ৫০ আর বল হাতে এক উইকেট তুলে নেওয়ায় ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন সৌম্য সরকার।

বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলের একাদশ: নাইম শেখ, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), ইয়াসির আলী, সাইফ হাসান, আফিফ হোসেন, মাহিদুল ইসলাম অংকন, মেহেদি হাসান রানা, তানভীর ইসলাম, মানিক খান, মিনহাজুল আবেদিন আফ্রিদি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন