বিজ্ঞাপন

বাংলাদেশের ৭ম স্বর্ণ এলো ফেন্সিং থেকে

December 7, 2019 | 3:24 pm

স্পোর্টস ডেস্ক

এসএ গেমসের ৭ম দিনে ফেন্সিংয়ের হাত ধরে এলো বাংলাদেশের ৭ম স্বর্ণ। সেভার ইভেন্টে ফাতেমা মুজিব এনে দিলেন বাংলাদেশকে দিনের তৃতীয় স্বর্ণ।

বিজ্ঞাপন

এর আগে দিনের শুরুতে মাবিয়া আক্তার নারীদের ৭৬ কেজি শ্রেণিতে শ্রীলঙ্কার প্রতিযোগীকে হারিয়ে স্বর্ণ জিতেছিলেন। এরপর পুরুষ ১০২ কেজি শ্রেণিতে বাংলাদেশকে স্বর্ণ এনে দিলেন জিয়ারুল ইসলাম।

গেমসের দ্বিতীয় দিনে বাংলাদেশকে এবারের আসরের প্রথম স্বর্ণ এনে দিয়েছিলেন তায়কোয়ান্দো থেকে দিপু চাকমা। তার পর দিন কারাতে থেকে আরও তিনটি স্বর্ণপদক পেয়েছিলো বাংলাদেশ। কারাতে থেকে স্বর্ণ এনে দিয়েছিলেন আল আমিন, হুমায়রা এবং মারজান।

বিজ্ঞাপন

বিস্তারিত আসছে...

সারাবাংলা/এনএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
দশক পূর্তিতে ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধের দাবি গণজাগরণ মঞ্চ’র‘সংসদীয় সীমানা নির্ধারণে প্রাধান্য পাবে প্রশাসনিক অখণ্ডতা’রাশিয়া-ইউক্রেন যুদ্ধের ধাক্কায় কমলো প্রবৃদ্ধি: বিবিএসনিপাহ ভাইরাসে আক্রান্ত ১০, মৃত্যু ৭ জনের: আইইডিসিআরবইয়ের দামে পাঠক হতাশ, নিরুপায় প্রকাশকরাস্বামীকে বেঁধে স্ত্রীকে ‘মদ্যপ’ ইউপি সদস্যের ধর্ষণের অভিযোগনিরাপদ ডিজিটাল বিশ্ব নিশ্চিতে বৈশ্বিক জোট গঠনের আহ্বানকৃত্রিম বুদ্ধিমত্তা বিকাশে কাজ করবে বাংলাদেশ-সৌদি আরব‘রাজনীতি ও সংস্কৃতি একসঙ্গে চলেছে বলেই বাংলাদেশ স্বাধীন হয়েছে’যমুনা ব্যাংকের সিলেটের বিজনেস ডেভেলপমেন্ট মিটিং সম্পন্ন সব খবর...
বিজ্ঞাপন