বিজ্ঞাপন

বুফনের রেকর্ডের ম্যাচে জুভেন্টাসের জয়

December 19, 2019 | 12:40 pm

স্পোর্টস ডেস্ক

জুভেন্টাস গোলরক্ষক বুফনের জন্য বুধবার (১৮ ডিসেম্বর) রাতটি ছিলো স্মরণীয়। কারণ সাম্পদোরিয়ার বিপক্ষে এইদিন সিরি আ’র ম্যাচে ছুঁয়েছেন তিনি পাওলো মালদিনির ৬৪৭ ম্যাচ খেলার রেকর্ড। সেই সাথে নতুন করে জুভদের গোলবারের নিচে অতন্দ্র প্রহরী হিসেবে ৪৭৯ ম্যাচ খেলার রেকর্ডও করেছেন তিনি। প্রাপ্তির ষোলো কলা পূর্ণ করে জুভেন্টাস সেই ম্যাচ জিতে নিয়েছে ২-১ গোলে।

বিজ্ঞাপন

ঘরের মাঠে ম্যাচের শুরু থেকেই চাপে থাকে সাম্পদোরিয়া। আক্রমণের পসরা সাজিয়ে স্বাগতিকদের নাজেহাল করে দিচ্ছিলো মারিও সারি শিষ্যরা। ম্যাচের ১৯ মিনিটে আলেক্স সান্দ্রোর পাসে দুর্দান্ত এক ভলিতে গোল করে জুভদের প্রথম লিড এনে দেন পাওলো দিবালা।

৩৫ মিনিটের মাথায় স্বাগতিকদের সমতায় ফেরে সাম্পদোরিয়া। ডি বক্স থেকে ক্লিয়ার করা বল অরক্ষিত অবস্থায় পেয়ে দূর পাল্লার শটে দলকে সমতায় ফেরান জিয়ানলুকা কাপরারি।

বিজ্ঞাপন

কিন্তু সাম্পদোরিয়ার সুখ বেশিক্ষণ কপালে সয়নি। প্রথমার্ধের বিরতির কিছু সময় আগেই সফরকারীদের এগিয়ে নেন দলের ত্রাতা হিসেবে আবির্ভূত হওয়া ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যাচের ৪৫ মিনিটে দুর্দান্ত এক হেডে ২-১ গোলে দলকে লিড এনে দেন এই পর্তুগিজ ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধে বেশ কিছু সুযোগ হাতছাড়া করে জুভেন্টাস। ফলে শেষতক ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে মারিও সারি শিষ্যরা।

১৭ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে জুভেন্টাস। আর সমসংখ্যক ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে অবস্থান করছে সাম্পদোরিয়া।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন