বিজ্ঞাপন

মাহির ‘চ্যালেঞ্জ’ রহস্য

December 24, 2019 | 3:14 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

অ্যাশ কালারে টি-শার্ট, কালো ট্রাউজার, সাদা সু পরনে। জিমের আয়নার সামনে হেলান দেওয়া ছবি। ক্যাপশনে লিখেছেন—‘তিন মাসের চ্যালেঞ্জ চলমান।

বিজ্ঞাপন

ঢালিউডের এ সময়ের অন্যতম নায়িকা মাহিয়া মাহির ফেসবুক স্ট্যাটাস এটি। কিন্তু মাহির এমন ফেসবুক স্ট্যাটাসের রহস্য কী? তিনি কি নতুন কোনও ছবির জন্য নিজেকে প্রস্তুত করছেন? নাকি রুটিন ওয়ার্কআউট।

রহস্যভেদে সরাসরি ফোন করা হলো মাহিকে।

ফোনের অপরপ্রান্তে একরাশ হাসি নিয়ে মাহি বললেন, ‘না কোন ছবির জন্য না। কিন্তু নিজের জন্য। গত কয়েক মাসে আমার ওজনটা একটু বেশি পরিমাণে বেড়ে গিয়েছিলো। তাই নিজের সাথে নিজেই চ্যালেঞ্জ নিলাম। আগামী তিন মাসে নতুন করে নিজেকে গড়বো।’

বিজ্ঞাপন

আগামী মাস থেকে শুটিং শুরু হওয়ার কথা মাহির নতুন ছবি ‘স্বপ্নবাজি’র। রায়হান রাফি পরিচালিত ছবিটির গল্প ফ্যাশন দুনিয়া নিয়ে। মাহি অভিনয় করবেন একজন সুপারস্টার চিত্রনায়িকার চরিত্রে। চ্যলেঞ্জ কি তবে নতুন ছবির জন্য প্রস্তুতির অংশ, যা তিনি লুকাতে চাইছেন। ‘আরেহ, না!’—মাহি বললেন।

শেষ হয়ে যাচ্ছে ২০১৯। এ বছর মাহি বলতে গেলে তেমন কোনও ছবির শুটিং করেননি। তারপরও ২০১৯ সম্পর্কে তার মূলায়ন ‘আলহামদুল্লিলাহ, ভাল’। তবে এ ভাল লাগার কারণ ছবি নয়, ব্যক্তি জীবনের কিছু অর্জন। তার অনেক দিনের স্বপ্ন একটি ফ্যাশন হাউজ করার। সেটি পেরেছেন। ‘ভারা’ নামে তার হাউজটি আপাতত অনলাইনে চালু করেছেন গেলো সেপ্টেম্বরে। ‘আশার চেয়ে বেশি ভালো চলছে’ তার ব্যবসা। জানালেন নিজেই। আর এটি নিয়ে স্বপ্ন-েএকদিন একে গার্মেন্টেস ফ্যাক্টরিতে রূপান্তরিত করবেন।

তবে নতুন বছরে শুধু সিনেমা নিয়ে ভাবতে চান মাহি। ‘তবে যেন তেন সিনেমায় আর না’। তার অর্ধসমাপ্ত ‘আনন্দ অশ্রু’, ‘প্রেমের বাঁধন’র শুটিংও শেষ হোক সেটিও আছে প্রত্যাশার তালিকায়। এছাড়া তার হাতে রয়েছে ‘আমার মা আমার বেহেশত’ ও ‘স্বপ্নবাজি’।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/পিএম

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন