বিজ্ঞাপন

বরিশালে বাজারের ব্যাগ, গাজীপুরে শপিং ব্যাগে নবজাতকের মরদেহ

January 5, 2020 | 7:48 pm

সারাবাংলা ডেস্ক

বরিশাল শহরের বান্দ রোড এলাকার একটি ডাস্টবিনে ফেলে যাওয়া বাজারের ব্যাগ থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছেন স্থানীয়রা। এদিকে, গাজীপুর সদরের বানিয়ারচালা গ্রামের একটি পোশাক কারখানার আবাসিক কোয়ার্টারের পাশের জমিতে শপিং ব্যাগের ভেতর থেকে অন্য এক নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

বরিশাল থেকে সারাবাংলার ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট জানিয়েছেন, রোববার (৫ জানুয়ারি) দুপুর ২টার দিকে নগরীর বান্দ রোডে বিআইডব্লিউটিএ মূল গেটের সামনের ডাস্টবিন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এটি একটি বাজারের ব্যাগে মোড়ানো ছিল।

বরিশাল কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) সবুজ জানান, সকাল থেকেই বাজারের ব্যাগটি ডাস্টবিনে পড়ে ছিল। তবে কেউ খুলে দেখেনি। পরে সন্দেহজনক মনে হওয়ায় পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে ব্যাগের ভেতর থেকে শিশুর মরদেহ উদ্ধার করে।

এদিকে, গাজীপুর থেকে সারাবাংলার ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট জানিয়েছেন, বানিয়ারচালা গ্রামের মোশারফ কম্পোজিটের মহিলা কোয়ার্টারের পাঁচ তলা ভবনের নিচে স্থানীয় মোতাহার হোসেনের জমি থেকে নবজাতকটির মরদেহ উদ্ধার করা হয়েছে। একটি শপিং ব্যাগের মধ্যে মরদেহটি রাখা ছিল।

বিজ্ঞাপন

রোববার বিকেলে মরদেহটি দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে জানায়। পরে জয়দেবপুর থানার পিএসআই দিদারুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে সেটি উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের জন্য মরদেহটি গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন