বিজ্ঞাপন

সাফল্য ব্যর্থতা ভাবায় না আলিয়াকে

January 22, 2020 | 2:09 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত খুব কমই ব্যর্থতার সম্মুখীন হয়েছেন আলিয়া ভাট। বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে নিজেকে ভারতের অন্যতম সেরা অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন তিনি। কিন্তু তিনি বলছেন সাফল্য বা ব্যর্থতা নিয়ে খুব একটা ভাবেন না তিনি।

বিজ্ঞাপন

পুরো ক্যারিয়ারে আলিয়া মাত্র দুটো বড় ধরনের ফ্লপ রয়েছে—‘শানদার’ ও ‘কলঙ্ক’। আলিয়া সম্প্রতি বলেছেন, কেউ যদি একটি জার্নিতে থেকে তাহলে তা নিয়ে একটা প্রত্যাশা থাকে। কিন্তু যখন তা কাজ করে না, তখন তা বেশ হতাশার সৃষ্টি করে। আলিয়া বলছেন, দুটো ফ্লপ থেকে তার বেশ ভালোই শিক্ষা হয়েছে এবং তা আলাদা আলাদা। তিনি বলেন, ‘ব্যর্থতা থেকে আমার প্রধান শিক্ষাগুলোর একটি হচ্ছে আপনাকে বিনয়ী হতে হবে, কঠোর পরিশ্রম করতে হবে এবং নিজের সেরাটা দিতে হবে। কিছু সময় হয়তো আপনি সঠিক পথে থাকবেন, কিছু সময় ভুল পথে থাকবেন।’

আলিয়া মনে করেন, তার কাজগুলোর মধ্যে একটা ভারসম্যের দরকার। তিনি তার চলচ্চিত্র, অভিনয় ও শিল্প সম্পর্কে বেশ উচ্চাকাঙ্খী ও প্রতিশ্রুতিশীল। তারপরও সফলতা-ব্যর্থতার সাথে নিজেকে পুরোপুরি যুক্ত করতে পারেন না।

আলিয়া নিজের আনন্দ ও ভালোলাগা খুঁজে পান যখন ক্যামেরার সামনে যখন দাঁড়ান এবং একই সময়ে সেটে উপস্থিতদের কাছ থেকেও শেখার চেষ্টা করে আলিয়া। দিনশেষে তার মতে একটা ভালো কাজ দাঁড়ায় সকলের কঠোর পরিশ্রমে।

বিজ্ঞাপন

এ মুহুর্তে গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি, আরআরআর, তাখত, অরুনিমা সিনহার বায়োপিক ও ব্রহ্মাস্ত্র ছবিগুলো ছাড়া আরও কয়েকটি ভালো ছবি হাতে রয়েছে আলিয়ার।

সারাবাংলা/এজেডএস/পিএম

Tags: , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন