বিজ্ঞাপন

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে বিক্ষোভ

February 15, 2020 | 5:00 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বিএনপির কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে নগরীতে বিক্ষোভ সমাবেশ করেছে মহানগর ও জেলা বিএনপি। শনিবার (১৫ জানুয়ারি) ১১টায় নগরীর সদর রোডে বিএনপি কার্যালয়ের সামনে মহানগর ও অশ্বিনী কুমারটাউন হলের সামনে জেলা বিএনপি পৃথকভাবে এই কর্মসূচি পালন করে।

বিজ্ঞাপন

কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমানের সরোয়ারের সভাপতিত্বে মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- মহানগর বিএনপি সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক, সৈয়দ আহসান কবীর হাসান, আকতার হোসেন মেবুল, মহানগর শ্রমিক দলের সম্পাদক ফয়েজ আহমেদ, যুবদল মহানগর সম্পাদক মাসুদ হাসান মামুন, স্বেচ্ছাসেবক দল মহানগর সভাপতি মাহবুবুর রহমান পিন্টু ও মহানগর মহিলা দল নেত্রী শামিমা আকবরসহ অন্যরা।

এর আগে, সকাল সাড়ে ১০টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বরে একই কর্মসূচি পালন করে বরিশাল দক্ষিণ ও উত্তর জেলা বিএনপি।

দক্ষিণ জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চেয়ে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য মেজবাউদ্দিন ফরহাদ, জেলা বিএনপি সম্পাদক আবুল কালাম শাহিন, সাবেক সংসদ ও জেলা বিএনপি নেতা আবদুর রশিদ খানসহ অন্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন