বিজ্ঞাপন

পুরো পরিবার নিয়ে ওয়েবসিরিজে যুবরাজ সিং

February 19, 2020 | 2:31 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ভারতের তারকা ক্রিকেটার যুবরাজ সিংকে এবার দেখা যাবে ওয়েবসিরিজে। আসামভিত্তিক ড্রিম হাউজ প্রোডাকশনসের সহযোগিতায় নির্মাণাধীন ওয়েবসিরিজটির মূল চরিত্রে অভিনয় করবেন যুবরাজের ছোট ভাই যোরাবার সিং। এছাড়াও যুবরাজের স্ত্রী হ্যাজেল কিচ এবং মা শবনম সিংকেও সিরিজটিতে দেখা যাবে। যুবরাজ ভক্তদের জন্য এ খবর জানিয়েছে বলিউড হাঙ্গামা নিউজ নেটওয়ার্ক।

বিজ্ঞাপন

এক সংবাদ সম্মেলনে যুবরাজের মা শবনম সিং জানিয়েছেন, সারা দুনিয়া আসল যুবরাজ ও যোরাবারকে দেখতে পাবে এই ওয়েবসিরিজের মাধ্যমে। শবনম জানান, মূল কাহিনী আবর্তিত হবে তার ছোট ছেলে যোরাবারকে কেন্দ্র করে। এমন সন্তানদের মা হতে পেরে তিনি আনন্দিত।

ওদিকে ড্রিম হাউজ প্রোডাকশনস এর পক্ষ থেকে নিতা শর্মা জানিয়েছেন, এটা আমাদের জন্য অত্যন্ত সম্মানের যে আমাদের একটি প্রজেক্টে আমরা ক্রিকেটার যুবরাজ সিং ও তার ভাই যোরাবারকে সংশ্লিষ্ট করতে পারছি। আমাদের লক্ষ্য হলো আসাম থেকে উঠে আসা তরুণদেরকে সহযোগিতা করা।

নিতা শর্মা আরও জানিয়েছে, অক্ষয় কুমার অভিনীত চলচ্চিত্র ‘বচ্চন পান্ডে’র লেখক বিপিন উনিয়ালও এই প্রজেক্টে কাজ করবেন। এছাড়াও বলিউডের কয়েকজন খ্যাতনামা তারকাও এই প্রজেক্টের সঙ্গে যুক্ত থাকবেন বলে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন