বিজ্ঞাপন

করোনাভাইরাসে থমকে গেলো ‘মিশন ইম্পসিবল সেভেনথ’

February 26, 2020 | 2:35 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

‘মিশন ইম্পসিবল সেভেনথ’ এর শুটিং শুরু হয়ে গেছে ইতালীতে। বেশ কয়েকটি দৃশ্যের কাজ এরইমধ্যে শেষ। পরিকল্পনা ছিল, পরবর্তী শুটিং হবে রাজধানী ভেনিসে। কিন্তু সব পরিকল্পনা ভেস্তে গেল কেবল একটি ঘোষণায়!

বিজ্ঞাপন

দেশটিতে করোনাভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় ভেনিসের স্থানীয় প্রশাসন সিরিজের শুটিং বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন। বাধ্য হয়েই আপাতত শুটিংয়ের খাতা বন্ধ রাখলেন ছবির অভিনেতা ও সহ প্রযোজক টম ক্রুজ।

চলতি সপ্তাহে ইতালীতে করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তির সংখ্যা বেড়ে দাঁড়ায় ২০০ এবং তার মধ্যে ৭ জন মারা যায়। এই অবস্থায় ভেনিসের স্থানীয় প্রশাসন কোনও ঝুঁকি নিতে চাননি। বরং প্রশাসনিকভাবে সবাইকে আরও সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রশাসনিক নির্দেশে বলা হয়েছে, ‘শুটিং দেখতে হাজার হাজার উৎসুক মানুষ ভিড় করবে। এতে করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যেতে পারে। ফলে শুটিং বন্ধ করে দিয়ে নিরাপদে থাকা ব্যতিত এখন আর কোনও উপায় নেই। তাছাড়া এখন স্থানীয় প্রশাসনের দায়িত্ব হলো সরকারকে সহযোগিতা করা ও জনগণের পাশে থাকা। সবকিছু বিবেচনা করেই ছবির শুটিং বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

বিজ্ঞাপন

প্রসঙ্গত, মিশন ইম্পসিবল সিরিজের এই প্রথম একটি ছবির শুটিংয়ে এমন বাধা আসলো। এতে ছবির ব্যবসাসফলতা নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা।

সারাবাংলা/টিসি/পিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন